আশুলিয়াপ্রধান শিরোনামস্থানীয় সংবাদ

আশুলিয়ায় ডিবি পুলিশ পরিচয়ে স্বর্ণ ব্যবসায়ীর ২৪ লাখ টাকা লুট; মুলহোতা গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক: আশুলিয়ার বাড়ইপাড়া থেকে ডিবি পুলিশ পরিচয়ে স্বর্ণ ব্যবসায়ীর ২৪ লাখ টাকা লুটপাটের ঘটনায় ভুক্তভোগীর আত্নীয় ও মুলহোতা মনোরঞ্জন রাজবংশিকে ৮ মাস পর গ্রেফতার করেছে পুলিশ। এ নিয়ে এই ঘটনায় মোট ৫ জন গ্রেফতার করা হয়েছে।

শুক্রবার (১৩ আগস্ট) রাতে মামলা তদন্তকারী কর্মকর্তা ও আশুলিয়া থানার এস আই ফজর আলী বিষয়টি নিশ্চিত করেন। এরআগে গতকাল মনোরঞ্জন রাজবংশিকে মুন্সীগঞ্জ শ্রীনগর তার মামা বাড়ি থেকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার মনোরঞ্জ গাজীপুর জেলার কালিয়াকৈর থানার গোসাতারা গ্রামের সাপচান রাজবংশির ছেলে।

এ বিষয়ে এস আই ফজর আলী জানান, পূর্ব পরিকল্পনা অনুযায়ী মনোরঞ্জন কৌশলে তার আত্নীয় পরীক্ষিত রাজবংশীকে কম দামে স্বর্ণ কিনে দেয়া কথা বলে আশুলিয়ার বাড়ইপাড়া আসতে বলে। যখন টাকা নিয়ে আসে তখন মাইক্রোবাস যোগে পরিকল্পনা অনুযায়ী অন্য আসামীরা নিদেরে ডিবি পুলিশ পরিচয়ে টাকা ছিনিয়ে নেয়। ধস্তধস্তির এক পর্যায়ে পরীক্ষিতকে মাইক্রোবাসে তুলে নিয়ে যায়। পরে মির্জাপুরে তাকে ফেলে যায়। এ ঘটনায় সময় স্থানীয়রা শহিদুল নামে একজনকে আটক করে পুলিশে সোপার্দ করে। সেই ঘটনা সূত্রে ধরে মুলহোতা মনোরঞ্জকে গ্রেফতার করা হয়। এরআগে এঘটনা নিত্যরঞ্জন, শহিদুলকে, মাইক্রোবাসের চালক আফসার উদ্দিন ও চালকের সহযোগি সাখাওয়াত হোসেনকে গ্রেফতার করে জেলহাজতে পাঠানো হয়েছে।

প্রসঙ্গত, গত বছরের ২৪ ডিসেম্বর সকালে আশুলিয়ার বাড়ইপাড়ায় ডিবি পুলিশ পরিচয়ে পরীক্ষিত রাজবংশী নামে স্বর্ণ ব্যবসায়ীর ২৪ লাখ টাকা লুট করে নিয়ে যায় র্দুবৃত্তরা।

Related Articles

Leave a Reply

Close
Close