দেশজুড়ে

হোটেলে ঢুকে পড়ল কাভার্ড ভ্যান, ৫ জনের মৃত্যু

ঢাকা অর্থনীতি ডেস্ক: যশোরের মণিরামপুর উপজেলার বেগারিতলায় কাভার্ড ভ্যান হোটেলে ঢুকে পিতা-পুত্রসহ পাঁচজনের মৃত্যু হয়েছে। শুক্রবার (০২ ডিসেম্বর) সকাল সাড়ে ৭টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহতদের মধ্যে দুজন বাবা-ছেলে ও দুজন দাদা-নাতি। অপরজন শ্রমিক।

নিহতরা হলেন- মণিরামপুর উপজেলার টুনিয়াঘরা গ্রামের কৃষক হাবিবুর রহমান পঁচা (৪৮) ও তার ছেলে তাওহিদ হাবিব তাওসি (৬), একই গ্রামের মীরপাড়া এলাকার শামসুর রহমান মীর (৬৮) ও তার পৌত্র (ভাতিজার ছেলে) তৌহিদুল ইসলাম মীর (৩৮) এবং জয়পুর গ্রামের আব্দুল মমিনের ছেলে জিয়ারুল ইসলাম (৩৫)।

স্থানীয় লোকজন ও পুলিশ জানায়, সকালে রাজারহাটের দিক থেকে একটি কাভার্ডভ্যান (ঢাকা মেট্রো-ন ২০-১৭৫১) বেপরোয়া গতিতে যশোর-সাতক্ষীরা আঞ্চলিক মহাসড়ক দিয়ে মণিরামপুরের দিকে যাচ্ছিল। সকাল সাতটার দিকে কাভার্ডভ্যানটি মণিরামপুর উপজেলার বেগারীতলায় এলাকায় পৌঁছায়। এ সময় কাভার্ডভ্যানটি নিয়ন্ত্রণ হারালে মহাসড়কের পাশ দিয়ে হোটেলে নাশতা করতে যাওয়া হাবিবুর রহমান ও তার ছেলে তাওহিদ হাবিব তাওসিকে চাপা দিয়ে সামনের আবু তালেব খাঁনের হোটেলে ঢুকে পড়ে। এরপর কাভার্ডভ্যানটি হোটেলের সামনে নাশতা করতে থাকা মীর শামসুর রহমান, তৌহিদুল ইসলাম মীর ও জিয়ারুল ইসলামকে চাপা দেয়। পাঁচজনই ঘটনাস্থলেই নিহত হন। খবর পেয়ে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের লোকজন ঘটনাস্থলে পৌঁছায়।

মণিরামপুর ফায়ার স্টেশনের কর্মকর্তা প্রণব কুমার বিশ্বাস বলেন, সকাল সাড়ে সাতটার দিকে খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছাই। কাভার্ডভ্যানটি প্রথমে হোটেলের দিকে আসতে থাকা বাবা ও ছেলেকে চাপা দেয় , এরপর হোটেলের ভেতরে ঢুকে পড়ে। সেখানে তিনজনের মৃত্যু হয়।

মণিরামপুর থানার ওসি শেখ মো. মনিরুজ্জামান বলেন, নিয়ন্ত্রণ হারিয়ে একটি কাভার্ডভ্যান পাশের একটি হোটেলে ঢুকে পড়ায় পাঁচজন ঘটনাস্থলেই নিহত হয়েছেন। নিহতদের মধ্যে পিতা ও পুত্র রয়েছেন। কাভার্ডভ্যানটি আটক করা হয়েছে। তবে, চালক ও চালকের সহকারী পালিয়ে গেছেন। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

Related Articles

Leave a Reply

Close
Close