বিশ্বজুড়ে

কাশ্মীরি আপন দুই বোনকে অপহরণ করে বিয়ে করলো বিহারী দুই ভাই

ঢাকা অর্থনীতি ডেস্কঃ জম্মু-কাশ্মীরের দুই বোনকে অপহরণ করে বিয়ে করলো বিহার রাজ্যের সহোদর দুই ভাই। বিয়ের কয়েকদিন পর এক অনুষ্ঠান থেকে তাদেরকে গ্রেপ্তার করে পুলিশ।

ভারতের গণমাধ্যম এনডিটিভি অনলাইন প্রতিবেদন অনুযায়ী, জম্মু-কাশ্মীরের পুলিশ বিহার পুলিশের সহায়তায় অপহরণের অভিযোগে ওই দুই ভাইকে গ্রেপ্তার করে।

অপহরণের পর বিয়ে করতে বাধ্য হওয়া ওই বোনের বাড়ি কাশ্মীরের রাম্বান জেলায় বলে জানিয়েছে পুলিশ। গ্রেফতার ওই দুই ভাই হলো পারভেজ আলম ও তাবরেজ আলম। তাদের বাড়ি বিহারের সুপাল জেলার রামবিষ্ণুপুর গ্রামে। তারা উভয়ই কাশ্মীরের রাম্বান জেলায় কাঠমিস্ত্রীর কাজ করতো।

বৃহস্পতিবার পুলিশ জানিয়েছে, অপহরণের পর ওই দুই বোনকে বিয়ে করে নিজেদের বাড়িতে নিয়ে আসে ওই দুই ভাই। এদিকে মেয়েরা নিখোঁজ হওয়ার পর তাদের বাবা স্থানীয় থানায় অপহরণের মামলা করে। মামলায় তিনি বলেন, তার মেয়েদের বিহারের ওই দুই ভাই অপহরণ করেছে।

বিহারের বিদ্যাসাগর জেলার পুলিশের সহকারী এসপি এনডিটিভিকে বলেন, ‘জম্মু-কাশ্মীর থেকে একদল পুলিশে এখানে এসে তাদের গ্রেপ্তার করেছে। তবে অভিযুক্ত ওই অপহরণকারী বলেছে, তারা কাশ্মীরি ওই মেয়েদের সম্মতিতে তাদেরকে বিয়ে করেছে।’

/আরএম

Related Articles

Leave a Reply

Close
Close