ধামরাইপ্রধান শিরোনামস্থানীয় সংবাদ

ধামরাইয়ে ট্রাক চাপায় প্রাণ গেল মোটরসাইকেল আরোহীর (ভিডিও)

ধামরাই প্রতিবেদক: ধামরাইয়ে ট্রাকচাপায় রেজাউল হোসেন নামে  এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। নিহতের মরদেহটি ময়না তদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ।

শনিবার (০৭ ডিসেম্বর) সকাল ১০টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কে ধামরাইয়ের জয়পুরা এলাকায় এই দূর্ঘটনা ঘটে। নিহত রেজাউল হোসেন টাঙ্গাইল জেলার নাগরপুর থানার আন্দি বাড়ি গ্রামের বেলায়েত হোসেনের ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে, নিজ বাড়ি থেকে মোটরসাইকেল যোগে কর্মস্থল নারায়ণগঞ্জ এ যাচ্ছিলেন রেজাউল। জয়পুরা এলাকায় পৌছালে চলন্ত অবস্থায় একটি ট্রাকের এক চাকা খুলে যায়। এসময় ট্রাকের চালক নিয়ন্ত্রণ হারিয়ে বিপরীত দিক থেকে ছেড়ে আসা মোটরসাইকেলটিকে চাপা দেয়। এ ঘটনায় গুরুতর আহত অবস্থায় রেজাউল হোসেনকে উদ্ধার করে ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ধামরাই থানার উপ-পরিদর্শক ফরহাদ হোসেন ছোটন জানান,আমরা মরদেহটি উদ্ধার করেছি। মরদেহটি পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। ট্রাকটি আটক করা হয়েছে তবে ঘাতক চালককে আটক করা সম্ভব হয়নি। চালককে আটকের চেষ্টা চলছে। এ ঘটনায় একটি মামলা দায়ের করা হবে।

ভিডিও দেখুন:

Related Articles

Leave a Reply

Close
Close