দেশজুড়েবিশেষ প্রতিবেদনসাভারস্থানীয় সংবাদ

তুরাগ পাড়ে নিখোঁজ ড্রাইভারের স্বজনদের আহাজারি

বিশেষ প্রতিনিধিঃ তিন দিনের তাবলীগ জামায়াত শেষ করে বাসায় আসতে না আসতেই খবর এলো, ভাতিজির স্বামী গাড়িসহ নিখোজ হয়েছেন তুরাগ নদে। ক্লান্ত শরীর নিয়েই নিখোজ স্বজনের খোজ নিতে তুরাগ পাড়ে ছুটে এসেছেন পঞ্চাশোর্ধ্ব সিরাজুল ইসলাম।

রবিবার (২১ জুলাই) রাত ৮ টার দিকে ঢাকাগামী হলুদ রঙের একটি প্রাইভেট কার ঢাকা আরিচা মহাসড়কের আমিনবাজার সালেহপুর ব্রীজ এলাকায় নিয়ন্ত্রন হারিয়ে তুরাগ নদে পড়ে যায়। প্রাথমিকভাবে চালক ও গাড়িটির মালিকানা পরিচয় পাওয়া গেছে। আর্মি ওয়েলফেয়ার ট্রাস্ট পরিচালিত ট্রাস্ট ট্রান্সপোর্ট সার্ভিসের এক্সিও ২০১২ মডেলের গাড়ি এবং চালকের নাম জিয়াউর রহমান, বাড়ি ফরিদপুরের বোয়ালমারিতে।

বাসায় বাচ্চা দুই মেয়েসহ নিজেকে সামলাতে পারছেন না জিয়াউর রহমানের স্ত্রী। তাই তিনি ঘটনাস্থলে না এলেও এসেছেন দুই নিকটাত্নীয়। তাদের এখন একটাই আশা, অন্তত জিয়াউর রহমানের লাশ যেন ফিরে পায় পরিবার।

তপ্ত রোদ, নদীর পাড়ের ময়লার দূর্গন্ধ ও প্রচুর ধুলা-বালিতে যেখানে দাঁড়িয়ে থাকাই কষ্ট সেখানে ঠায় দাড়িয়ে আর্দ্র চোখ দুটি খুজছে হারানো স্বজনকে। কান অপেক্ষায় আছে লাশ খুজে পাওয়ার সংবাদ পেতে। নিশ্চিত দুঃসংবাদ জেনেও আশায় বুকে পাথর বেঁধে অপেক্ষমান জিয়াউরের পরিবার।

নিখোঁজ গাড়িতে থাকা ড্রাইভারের আত্নীয় নাসিম জানান, এখানে স্থানীয় জনগণ যারা কাল রাত থেকেই আছে, তাদের কাছ থেকে শুনেছি উদ্ধার কাজে গাফেলতি আছে। এটা আমরা কিভাবে মেনে নিবো। আমাদের তো লাশটা দরকার। গাড়িটা না হোক আমাদের লাশটা চাই। আমরা চাই আপনারা মিডিয়ার মাধ্যমে জানান তারা যেন দ্রুতই উদ্ধার করে।

/আরএম

Related Articles

Leave a Reply

Close
Close