আশুলিয়াদেশজুড়েপ্রধান শিরোনামস্থানীয় সংবাদ

ত্রাণ নিয়ে কোন স্বজনপ্রীতি হয়নি; ত্রাণ প্রতিমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক: আসন্ন ঈদুল আযহা উপলক্ষে বিভিন্ন জেলায় বানভাসী মানুষের জন্য ভিজিএফ প্রকল্পের আওতায় ইতিমধ্যে চাল ও স্থানীয় সাংসদের সুপারিশে আর্থিক সহায়তা দেয়া হয়েছে বলে জানিয়েছেন ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রাণালয়ের প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান, এমপি।

শুক্রবার (০২ আগষ্ট) দুপুরে সাভারের আশুলিয়ায় পুলিশে কনস্টেবল পদে নতুন নিয়োগপ্রাপ্তদের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

এসময় তিনি আরও বলেন, আগাম বন্যায় দেশের ২৮টি জেলা কবলিত হয়েছে, সেখানে আগাম ত্রাণ সামগ্রী পাঠানো হয়েছে। পাশাপাশি প্রায় সবগুলো জেলা পরিদর্শন করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়ার কথাও জানান। এ সময় এক প্রশ্নের জবাবে তিনি বলেন, ত্রাণ নিয়ে কোন ধরনের স্বজনপ্রীতি হয়নি। ত্রাণ পায়নি, এমন কোন অভিযোগ নেই। এছাড়া এখন বাংলাদেশের সেই অবস্থা নেই, আর্থসামাজিক অনেক উন্নয়ন হয়েছে।

সাভার উপজেলা আওয়ামীলীগের আয়োজনে অনুষ্ঠানটির সভাপতিত্ব করেন সাভার উপজেলা আওয়ামীলীগের সভানেত্রী হাসিনা দৌলা, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ঢাকা জেলা পুলিশ সুপার শাহ মিজান শাফিউর রহমান। এছাড়া উপস্থিত ছিলেন ঢাকা জেলা উত্তর ডিবি, সাভার ও আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সহ ঢাকা জেলা পুলিশের অন্যান্য উর্ধতন কর্মকর্তাবৃন্দ,  আশুলিয়ার  ধামসোনা ইউপি চেয়ারম্যান মুহাম্মদ সাইফুল ইসলামসহ বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানগন এবং আওয়ামীলীগের অন্যান্য নেতাকর্মীরা।

অনুষ্ঠানের সাভার উপজেলা থেকে নিয়োগপ্রাপ্ত ৩০৯ জনকে সংবর্ধনা দেয়া হয় যাদের মধ্যে ২৯ জন নারী সদস্য।

Related Articles

Leave a Reply

Close
Close