দেশজুড়ে

দফতরির বিরুদ্ধে স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ

ঢাকা অর্থনীতি ডেস্কঃ নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে ৫ম শ্রেণির এক ছাত্রীকে ওই স্কুলের দফতরি মনির হোসেন (২৫) ধষর্ণ করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। বুধবার (৪ সেপ্টেম্বর) সকালে স্কুলের একটি কক্ষে সে ওই ছাত্রীকে ধর্ষণ করে। ঘটনার পর ওই ছাত্রী অসুস্থ হয়ে পড়লে শনিবার সকালে এ ঘটনা প্রকাশ পায়।

এ ঘটনায় ওই ছাত্রীর মা বাদী হয়ে শনিবার (৬ সেপ্টেম্বর) সন্ধ্যায় সোনারগাঁও থানায় অভিযোগ দায়ের করেছেন।

অভিযুক্ত মনির হোসেনর একই গ্রামের সিরাজুল ইসলামের ছেলে।

অভিযোগ থেকে জানা যায়, উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের সোনাখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণির ওই ছাত্রী বুধবার সকাল সাড়ে ৮টার দিকে স্কুলে যায়। এসময় স্কুলে কোনও শিক্ষক বা শিক্ষার্থী আসেনি। এ সুযোগে দফতরি মনির ওই ছাত্রীকে কৌশলে স্কুলের একটি কক্ষে ডেকে নিয়ে ধর্ষণ করে। এসময় ওই ছাত্রী অসুস্থ হয়ে পড়লে সে বাড়ি চলে আসে।

শনিবার (৭ সেপ্টেম্বর) সকালে সে ওই ঘটনা তার চাচিকে জানায়। পরে পরিবারের সদস্যরা তাকে একটি হাসপাতালে নিয়ে ভর্তি করে। ঘটনা প্রকাশের পর শনিবার সন্ধ্যায় ওই ছাত্রীর মা বাদী হয়ে সোনারগাঁও থানায় অভিযোগ দায়ের করেন।

নির্যাতনের শিকার ওই ছাত্রী জানায়, বুধবার সকালে স্কুলে যাওয়ার পর দফতরি মনির হোসেন তাকে জোর করে একটি কক্ষে নিয়ে ধর্ষণ করে। পরে এ ব্যাপারে কাউকে কিছু বলতে মানা করে। কাউকে জানালে তার ক্ষতি হবে বলে হুমকি দেয়।

সোনারগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান মনির জানান, স্কুলছাত্রী ধর্ষণের ঘটনায় অভিযোগ গ্রহণ করা হয়েছে। অভিযুক্ত দফতরিকে গ্রেফতারের চেষ্টা চলছে।

Related Articles

Leave a Reply

Close
Close