আশুলিয়াস্থানীয় সংবাদ

দাদাকে হত্যা করে পলাতক দম্পতি গ্রেফতার

নিজস্ব প্রতিবেদকঃ আশুলিয়ায় বেড়াতে আসা কথিত দাদাকে হত্যা করে পলাতক দম্পতিকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার (২৩ সেপ্টেম্বর) রাতে এ তথ্য নিশ্চিত করে আশুলিয়া থানা পুলিশ। এর আগে আজ ভোরে ঝিনাইদহ সদর থানা এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতার টুটুল (২২) কুষ্টিয়া জেলার মীরপুর থানার পোড়াদহ এলাকার গোবিন্দপুর গ্রামের রবিউলের ছেলে। অপরজন টুটুলের স্ত্রী জেসমিন (২০) একই থানার কালিনাথপুর গ্রামের জসিমের মেয়ে। হত্যার শিকার উজির আলী মন্ডল অভিযুক্ত টুটুলের বাড়ি একই গ্রামে।

আশুলিয়া থানার উপপরিদর্শক (এসআই) আল মামুন কবির জানান, হত্যাকান্ডের পর থেকে পলাতক ছিল তারা। মোবাইল ট্রেকিং এর মাধ্যমে তাদের অবস্থান শনাক্ত করে ঝিনাইদহ থেকে শুক্রবার ভোরে তাদের গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামী জেসমিনের সাথে নিহত উজীর আলীর অনৈতিক সম্পর্ক ছিল বলে জানা যায়। হত্যাকান্ডের দিন আসামী টুটুল তার স্ত্রী জেসমিন ও কথিত দাদা নিহত উজীর আলীকে অনৈতিক কাজে দেখে ফেলে এবং এরই জেরে হত্যাকান্ড ঘটিয়ে এই দম্পত্তি পালিয়ে যায় বলে জানায় পুলিশ।

প্রসঙ্গত গেল রবিবার (১৮ সেপ্টেম্বর) রাতে আশুলিয়ার পূর্ব ডেন্ডাবর এলাকায় মো. আসলামের মালিকানাধীন টিনসেড বাড়ির একটি কক্ষ থেকে উজীর আলী মরদেহ উদ্ধার করা হয়। এর আগে ১৭ সেপ্টেম্বর রাতে আশুলিয়ায় টুটুল-জেসমিন এর এই ভাড়া বাসায় বেড়াতে আসে উজির আলী। সেই রাতেই তাকে শ্বাসরোধ করে হত্যা করে কক্ষে তালা লাগিয়ে পালিয়ে যায় টুটুল-জেসমিন।

/এন এইচ

Related Articles

Leave a Reply

Close
Close