বিনোদন

দীঘির সুখ নাকি দুঃখ?

ঢাকা অর্থনীতি ডেস্কঃ ‘চাচ্চু’, ‘দাদী মা’, ‘পাঁচ টাকার প্রেম’সহ একের পর এক হিট ছবিতে শিশুশিল্পী হিসেবে অভিনয় করে দর্শকদের নজর কাড়েন প্রার্থনা ফারদিন দীঘি। বেশ কয়েকটি ছবিতে অভিনয় করার পর চলচ্চিত্র থেকে দূরে রয়েছেন তিনি। তবে এবার একবারে পাঁচটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি।

এরমধ্যে ‘টুঙ্গীপাড়ার মিয়া ভাই’ সিনেমার মাধ্যমেই বড় পর্দায় নায়িকা হিসেবে অভিষেক হয়েছে এক সময়ের জনপ্রিয় এই শিশু শিল্পীর। তবে মালেক আফসারী পরিচালিত ‘ধামাকা’ নামের সিনেমায় দীঘিকে ‘টমবয়’ রূপে পর্দায় দেখাতে চান নির্মাতা।

এদিকে সোশ্যাল মিডিয়াতেও বেশ সরব এই নায়িকা। তারই ধারাবাহিকতায় এবার নিজের ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন তিনি। ছবির ক্যাপশনে নিজের মনের আবেগ প্রকাশ করেছেন তিনি।

ক্যপাশনে দীঘি লিখেন, রাত জাগা চোখের কোণে, জলরঙ অতি সূক্ষ্ম। বলো তোমায় কি নাম দেব,সুখ নাকি দুঃখ? আর অভিনেত্রীর এমন ক্যাপশন দেখে অনেকেই মনে করছেন তাহলে কি বর্তমানে কাচের চাপ বেশি না পড়াশোনার চাপ?

করোনার কারণে আপাতত বাসা থেকে পড়াশোনা চালিয়ে যাচ্ছেন দীঘি। তিনি বর্তমানে এইচএসসি দ্বিতীয় বর্ষে ছাত্রী, ক’দিন আগে অনলাইনে পরীক্ষা দিয়েছেন।

/এন এইচ

Related Articles

Leave a Reply

Close
Close