দেশজুড়েপ্রধান শিরোনাম

জনগণের সেবা করলে ভোটের চিন্তা থাকবে না: প্রধানমন্ত্রী

ঢাকা অর্থনীতি ডেস্ক: জনগণের সেবা নিশ্চিত করলে ভবিষ্যতে ভোট নিয়ে কোনো চিন্তা থাকবে না বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বৃহস্পতিবার (৪ এপ্রিল) সকাল ১০টায় প্রধানমন্ত্রীর কার্যালয়ের শাপলা হলে নবনির্বাচিত মেয়র ও চেয়ারম্যানদের শপথ পাঠ অনুষ্ঠানে এ কথা বলেন প্রধানমন্ত্রী। এ সময় ময়মনসিংহ সিটির ৪৪ জন কাউন্সিলরদের শপথ পাঠ করান স্থানীয় সরকার মন্ত্রী মো. তাজুল ইসলাম।

ময়মনসিংহ ও কুমিল্লা সিটি করপোরেশনের নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলদের উদ্দেশে এ সময় শেখ হাসিনা বলেন, আপনারা জনগণের ভোটে নির্বাচিত। মানুষ আপনাদের ওপর আস্থা রাখবে, বিশ্বাস রাখবে। এটা মাথায় রাখবেন। তাই জনসেবার দিকে বিশেষ দৃষ্টি দেবেন।

সাধারণ মানুষের সেবায় নিষ্ঠার সাথে কাজ করে যেতে হবে জানিয়ে প্রধানমন্ত্রী বলেন, অনেক দেশ চাইবে খাদ্য আমদানির মাধ্যমে তাদের উপর নির্ভরশীল থাকি। তবে বাংলাদেশ কারও উপর নির্ভরশীল থাকবে না। তাই দেশের সকল খালি জায়গায় উৎপাদন বাড়ানোর আহ্বান জানান সরকার প্রধান।

শেখ হাসিনা বলেন, সরকার যে জনগণের সেবক, তা কেবল আওয়ামী লীগ ক্ষমতায় থাকলেই দেশের মানুষ বুঝতে পারে। আর যারা দেশে এতো উন্নয়নের পরও উন্নয়ন দেখে না, তাদের জন্য করুণা ছাড়া আর কিছু নেই বলে জানান তিনি।

আওয়ামী লীগ সবসময় জনগণের উন্নয়নে কাজ করে জানিয়ে প্রধানমন্ত্রী বলেন, সরকারের ধারাবাহিকতা থাকায় দেশের মানুষ সেই সুফল ভোগ করছে। তৃণমূলের মানুষ যথাযথ স্বাস্থ্যসেবা পাচ্ছে কিনা সে বিষয়ে নজর দিতে জনপ্রতিনিধিদের নির্দেশ দেন সরকার প্রধান।

/এএস

Related Articles

Leave a Reply

Close
Close