বিনোদন

দুই অসমবয়সী মানুষের বন্ধুত্বের গল্প

ঢাকা অর্থনীতি ডেস্ক: মিনি আর তিতলির বন্ধুতার গল্প নিয়ে হাজির পরিচালক মৈনাক ভৌমিক। তাঁর আগামী ছবি ‘মিনি’। ছবির দুই মুখ্য চরিত্র তিতলি ও মিনি। তিতলির চরিত্রে অভিনয় করছেন মিমি চক্রবর্তী ও নাম ভূমিকায় অভিনয় করবেন অয়ন্না চট্টোপাধ্যায়। বুধবার থেকে কলকাতায় শুরু হল ছবির শুটিং।

বন্ধুত্ব গড়ে ওঠার ক্ষেত্রে বয়স কোনও ফ্যাক্টর নয়। যদি মনের মিল হয় তাহলে যেকোন বয়সের দুজন মানুষই কাছের বন্ধু হয়ে উঠেতে পারে। দুই অসমবয়সী মানুষের বন্ধুত্বের গল্প বলবে এই ছবি। ছবির ফার্স্টলুক পোস্টারে দেখা যাচ্ছে মিনি সঙ্গে দুষ্টুমির মুডে তিতলি। বয়সে বড় তিতলি মিনির থেকে লম্বা কিন্তু সে কি আদৌ মিনির থেকে পরিণত! এই নিয়েই ছবির চিত্রনাট্য।

রবিবার ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছিলেন মিমি চক্রবর্তী, যেখানে দেখা যায় একটি টায়ার গাছের সঙ্গে ঝুলিয়ে তাতে দোলনা খাচ্ছেন সাংসদ নায়িকা মিমি। ক্যাপশনে লিখেছিলেন তিনি অন্তর থেকে শিশু, তাঁর মনের বয়স এখনও বাড়েনি। পাশাপাশি লিখেছেন যাঁরা তাঁকে চেনেন তাঁরা জানেন মিমি এরকমই। মিমিকে খুব কাছে থেকে চেনেন পরিচালক মৈনাক ভৌমিক। পরিচালকের মতে মিমি বাস্তবজীবনে যেরকম, সেভাবেই তাঁকে এই ছবিতে ক্যামেরাবন্দি করবেন পরিচালক।

Related Articles

Leave a Reply

Close
Close