দেশজুড়ে

ঢাকায় ২৭৫ টি মোবাইলসহ ৭ চোর ও ছিনতাইকারী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদকঃ রাজধানীর পল্লবী থেকে ২৭৫ টি মোবাইলসহ চোর ও ছিনতাইকারী সিন্ডিকেটের ৭ সদস্য গ্রেফতার করেছে র‌্যাব-৪।

বৃহস্পতিবার (১৯ নভেম্বর) সময় গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা মহানগরীর পল্লবী থানার সেকশন-১১ এলাকায় অভিযান পরিচালনা করে চোরাই ও ছিনতাইকৃত বিভিন্ন ব্র্যান্ডের ২৭৫ টি চোরাই ও ছিনতাইকৃত মোবাইল (১৬২টি স্মার্ট এন্ড্রয়েড ফোন এবং ১১৩ টি ফিচার/বাটন ফোন) উদ্ধার করে। এসময় তাদের কাছ থেকে মোবাইল বিক্রয়ের নগদ ২২,৫২০/- টাকাসহ বিভিন্ন ব্র্যান্ডের ০৭ টি পাওয়ার ব্যাংক পাওয়া যায়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তিরা ঢাকা মহানগরীর বিভিন্ন স্থান হতে মোবাইল চোর ও ছিনতাইকারীদের নিকট হতে স্বল্প মূল্যে মোবাইল ফোন ক্রয় করে পল্লবী এলাকায় উক্ত চোরাই ও ছিনতাইকৃত মোবাইলগুলো বিক্রয়ের চেষ্টা করছিলো।

গ্রেফতারকৃত ব্যক্তিরা হলোঃ ১। মোঃ আব্দুল জলিল (৩৩); জেলা- বরিশাল, ২। মোঃ কলিমুল্ল্যা (৩৮); জেলা- মুন্সিগঞ্জ, ৩। কাওসার আহমেদ তানভীর (৩৫); পল্লবী ঢাকা, ৪। সোহাগ ঢালী (২০); জেলা- পটুয়াখালী, ৫। মোঃ হৃদয় হোসেন (২০); জেলা- সিরাজগঞ্জ, ৬। নিরব হোসেন (২০); জেলা- বরিশাল এবং ৭। মোঃ রনি (৩৩); জেলা- মুন্সিগঞ্জ।

গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে বাংলাদেশ দন্ডবিধি ৪১৩/৩৪ ধারায় মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে। অন্যান্য সহযোগীদের গ্রেফতার করার জন্য গোয়েন্দা নজরদারি অব্যাহত রয়েছে।

/আরএম

Related Articles

Leave a Reply

Close
Close