খেলাধুলা

ইংল্যান্ডে মাশরাফি-সাকিবদের জন্য ৫০০০ চিঠি

ঢাকা অর্থনীতি ডেস্কঃ নিউজিল্যান্ডের বিপক্ষে বাংলাদেশের ম্যাচ শেষে রস টেইলর বলেই ফেলেন, ‘মনে হচ্ছিলো ইংল্যান্ড নয় যেনো ঢাকা বা চট্টগ্রামে খেলছি।’ বাংলাদেশ ক্রিকেট ও ক্রিকেটারদের প্রতি ভালোবাসাটা এমনই সমর্থকদের।

যারা ইংল্যান্ডে যেতে পারেননি, তাদের পক্ষ হতে মাশরাফি-সাকিবদের কাছে ভালোবাসা পৌঁছে দেওয়ার গুরুদায়িত্ব নিয়েছিলেন রাবেত খান নামে এক ক্রিকেট সমর্থক। বিভিন্ন স্কুল, অফিস, বন্ধু-বান্ধবের কাছ থেকে হাতে লেখা প্রায় ৫০০০ শুভকামনা জানানো চিঠি যোগাড় করে ডিএইচএলের মাধ্যমে ইংল্যান্ডে পাঠিয়ে দেন বাংলাদেশি এই ক্রিকেট ভক্ত।

প্রায় ২০ কেজি ওজনের একটি বাক্স ইংল্যান্ড পৌঁছানোর পর সেটি হয়ে পরে বাংলাদেশ শিবিরের আলোচনার বিষয়। বাক্সটি বাংলাদেশ দলের কাছে পৌঁছে দেন বিশিষ্ট ক্রিকেট সংগঠক ও কোচ শহিদুল আলম রতন।

চিঠিগুলো পাওয়ার পর বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ম্যানেজার খালেদ মাহমুদ সুজন, মিডিয়া ম্যানেজার রাবিদ ইমাম, বিসিবির অপারেশনস কমিটির পরিচালক আকরাম খান নিজেদের উচ্ছ্বাস ও আগ্রহ দমিয়ে রাখতে না পেরে কিছু চিঠি পড়ে দেখেন।

এই ৫০০০ চিঠির মধ্যে উল্লেখযোগ্য কিছু চিঠি ড্রেসিংরুমে লাগিয়ে রাখা হবে। দলের মিটিংয়ে পড়ে শোনানো হবে বেশ কিছু চিঠি, জানিয়েছেন শহিদুল আলম রতন।

এই পুরো ঘটনার নিজেই প্রকাশ করেন শহীদুল আলম রতন। সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে নিজের আইডি থেকে পুরো ঘটনার বর্ণনা দেন রতন।

Related Articles

Leave a Reply

Close
Close