দেশজুড়ে

সি‌মে‌ন্টের বস্তায় ২২ মাস ব‌য়‌সী শিশু‌র মর‌দেহ উদ্ধার

ঢাকা অর্থনীতি ডেস্ক: কি‌শোরগ‌ঞ্জের ইটনায় বা‌ড়ি থে‌কে নিখোঁজের এক দিন পর বস্তাবন্দি অবস্থায় ২২ মাস ব‌য়‌সী এক মে‌য়ে শিশুর মর‌দেহ উদ্ধার ক‌রে‌ছে পু‌লিশ।

রোববার (১৪ নভেম্বর) সকা‌লে উপজেলা সদ‌রের বে‌তেগা গ্রাম থে‌কে অনন্যা দেব না‌মে ওই শিশু‌টির মর‌দেহ উদ্ধার করা হয়। শিশু‌টি ওই গ্রা‌মের ভব‌তোষ দে‌বের মে‌য়ে।

ইটনা থানার ওসি কামরুল ইসলাম মোল্লা ঘটনার সত্যতা নিশ্চিত ক‌রে‌ জানান, শনিবার দুপুরে বা‌ড়ির উঠা‌নে খেলা করার সময় রহস্যজনকভা‌বে নি‌খোঁজ হয় শিশু‌টি। বিভিন্ন স্থানে খোঁজ নি‌য়েও তার কোনো হ‌দিস পাওয়া যা‌চ্ছিল না। রোববার সকা‌লে বা‌ড়ির পা‌শে এক‌টি টিউবও‌য়ে‌লের কাছ থে‌কে সি‌মে‌ন্টের বস্তায় মোড়া‌নো অবস্থায় তার মর‌দেহ পড়ে থাক‌তে দে‌খে পু‌লি‌শে খবর দেয় স্থানীয়রা।

খবর পে‌য়ে পু‌লিশ ঘটনাস্থলে গি‌য়ে শিশু‌টির মর‌দেহ উদ্ধার ক‌রে ময়না তদন্তের জন্য কি‌শোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়। শিশু‌টি‌কে হত্যার পর মরদেহ ফে‌লে রাখা হয় ব‌লে ধারনা পুলিশের।

ওসি আরও জানান, শিশু‌টির ঘাড় মটকানো ছিল। ত‌বে তা‌কে হত্যার স‌ঠিক কারণ জানা যায়‌নি। এ ঘটনায় থানায় হত্যা মামলা দা‌য়ের করা হ‌চ্ছে ব‌লেও জানান তিনি।

Related Articles

Leave a Reply

Close
Close