দেশজুড়ে

নারায়ণগঞ্জে ৪ প্রতিষ্ঠানকে সাড়ে ১৪ লাখ টাকা জরিমানা

ঢাকা অর্থনীতি ডেস্কঃ রমজান মাস ও আসন্ন ঈদ কেন্দ্র করে দেশব্যাপী ভেজালবিরোধী অভিযান চলমান। তারই পরিপ্রেক্ষিতে মঙ্গলবার (২৮ মে) সিদ্ধিরগঞ্জে র‌্যাবের দুই ইউনিট আলাদা দু’টি অভিযান পরিচালনা করে চারটি ভেজাল সেমাই ও জুস কারখানায়।

এসময় ওই চারটি প্রতিষ্ঠানকে ভিন্ন ভিন্ন ধারায় মোট ১৪ লাখ ৫০ হাজার টাকা জরিমানা করেন র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত।

এদিন সিদ্ধিরগঞ্জের সানারপাড়, নিমাইকাশারি, মৌচাক ও গোদনাইল ধনকুন্ডা ক্যানালপাড় এলাকায় র‌্যাব-১১’র আলাদা দু’টি টিম অভিযান পরিচালনা করে। দুপুর ১২টা থেকে ৩টা পর্যন্ত র‌্যাব সদর দপ্তর ঢাকার ম্যাজিস্ট্রেট আক্তারুজ্জামান এবং র‌্যাব-১১ সদর দপ্তরের অতিরিক্ত পুলিশ সুপার জসিম উদ্দিন, মেজর নাজমুছ সাকিবের নেতৃত্বে একটি দল সিদ্ধিরগঞ্জের নাসিক ৩ নম্বর ওয়ার্ডের নিমাইকাশারি, বাঘমাড়া ও নাসিক ২ নম্বর ওয়ার্ডের মৌচাক এলাকায় অভিযান পরিচালনা করেন।

এসময় নূর ফুড, স্পার্ক ফুড লিমিটেড ও মিতা ফুড নামের তিনটি সেমাই, জুস ও নুডুলস ফ্যাক্টরিকে ভেজাল পণ্য উৎপাদনের জন্য নগদ ১৪ লাখ টাকা জরিমানা করেন।

অপরদিকে বিকেল ৩টায় সিদ্ধিরগঞ্জের নাসিক ৮ নম্বর ওয়ার্ডের গোদনাইল ধনকুন্ডা ক্যানালপাড়ে আজমিরি ফুড প্রোডাক্ট নামে একটি কোম্পানিকে অপরিচ্ছন্ন পরিবেশে সেমাই উৎপাদনের জন্য নগদ ৫০ হাজার টাকা জরিমানা করেণ ভ্রাম্যমাণ ম্যাজিস্ট্রেট।

র‌্যাব-১১ নারায়ণগঞ্জ ক্যাম্প কমান্ডার মোস্তাফিজুর রহমান ও নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের নির্বাহী ম্যাজিস্ট্রেট (এসিল্যান্ড সিদ্ধিরগঞ্জ সার্কেল) রুমানা আক্তারের নেতৃত্বে এ অভিযান পরিচালিত হয়।

Related Articles

Leave a Reply

Close
Close