প্রধান শিরোনামসাভারস্থানীয় সংবাদ

নেত্রীর কাছে তালিকা আছে, নেতৃত্বে খারাপ লোক আসতে পারবেনা

নিজস্ব প্রতিবেদকঃ সাভারে আওয়ামীলীগের ত্রি বার্ষিক সম্মেলনে দলের হাই কমান্ডের পক্ষ থেকে উপস্থিত ছিলেন আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ও বাংলাদেশের সড়ক যোগাযোগ ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের।

শুক্রবার (১৫ নভেম্বর) সাভার উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে ওবায়দুল কাদের বলেন, শেখ হাসিনার শুদ্ধি অভিযান শুরু হয়ে গেছে। কোন টেন্ডারবাজি চলবে না, চাঁদাবাজি চলবেনা, মাদক ব্যবসা চলবে না, জমি দখল চলবে না। দূর্নীতিকে না বলুন, নেশাকে না বলুন, সন্ত্রাস কে না বলুন।যারা এসব করবে আওয়ামীলীগে তাদের জায়গা নাই। আমরা খোজ খবর নিচ্ছি, নেত্রীর কাছে তালিকা আছে। অনুপ্রবেশকারী মানেই খারাপ লোক না, ক্লিন ইমেজের শিক্ষিত লোকদের আমরা সদস্য পদ দেই। যারা খারাপ লোক, দাগী সন্ত্রাসী, চাঁদাবাজি করে তাদের হাতে নেতৃত্ব দেয়া যাবেনা। কোন কারণে কেউ যদি ঢুকেও পরে শেষ পর্যন্ত টিকতে পারবেনা। আমরা দূষিত রক্ত বের করে দেয়ার সিদ্ধান্ত নিয়েছি।

তিনি আরও বলেন, বিএনপির বড় বড় উইকেট পরে যাচ্ছে।  জনগণের আস্থা হারিয়ে বিএনপি আজ পথহারা পথিকের মত দিশেহারা। বিএনপির নেতারাও আজকে বিএনপিতে থাকতে চাচ্ছেনা। বিএনপি এখন বাংলাদেশ নালিশ পার্টি। বিএনপির নালিশ ছাড়া আর কোন পূঁজি নেই। বিদেশীদের কাছে নালিশ করে, প্রেস ব্রিফিং করে নালিশ করে। এই তাদের সম্পদ। আষাঢ়ের তর্জন গর্জনের মত হাঁক ডাক দেয়। কিন্তু জনগণ তাতে সাড়া দেয়না। এ আন্দোলনের কোন মূল্য নেই।

সাভারে আগামী ৩ বছরের জন্য হাসিনা দৌলাকে সভাপতি ও মঞ্জুরুল আলম রাজিবের নাম সাধারণ সম্পাদক হিসেবে ঘোষণা করা হয়।

/আরএম

Related Articles

Leave a Reply

Close
Close