ধামরাইস্থানীয় সংবাদ

ধামরাইয়ে অবৈধ আরো ৪ ক্লিনিক বন্ধের নির্দেশ

ধামরাই প্রতিবেদক: নিবন্ধন না থাকায় ধামরাইয়ে অভিযান চালিয়ে দুইটি হাসপাতাল ও দুটি ডেন্টাল কেয়ারের কার্যক্রম বন্ধ করে দিয়েছে উপজেলা স্বাস্থ্য বিভাগ। এছাড়া আরো ৩টি হাসপাতালের আংশিক কার্যক্রম বন্ধ করে দেয়া হয় অভিযান থেকে। এরআগে শনিবার অভিযান চালিয়ে ৪ টি ক্লিনিক বন্ধ করে দিয়েছিলো উপজেলা স্বাস্থ্য বিভাগ। এখন পর্যন্ত ধামরাইয়ে মোট ৮ অবৈধ ক্লিনিকের কার্যক্রম বন্ধ করা হয়েছে।

সোমবার (৩০ মে) সকাল থেকে দুপুর পর্যন্ত ধামরাইয়ের ঢুলিভিটা ও কালামপুর এলাকায় এই উপজেলা স্বাস্ত্য কর্মকর্তা ডা. নুর রিফফাত আরার নেতৃত্বে অভিযান পরিচালনা করে উপজেলা স্বাস্থ্য বিভাগ। এসময় আইনশৃঙ্খলঅ বাহিনীরা সদস্যরা উপস্থিত ছিলেন।

অভিযান চালিয়ে নিবন্ধন না থাকায় লাকুরিয়াপাড়ার এলাকার ধামরাই ডায়াবেটিক সেন্টার নামে একটি হাসপাতাল এবং ধামরাই বাজারে সিকদার ডেন্টাল কেয়ার, কালামপুর এলাকার ইয়াসিন ডেন্টাল কেয়ার ও থানা রোডে এ অঅর এন ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টার নামে ৪ প্রতিষ্ঠানের সব কার্যক্রম বন্ধ করে দেয়া হয়। এছাড়া পদ্মা জেনারেল হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার, বৃষ্টি সেবা হাসপাতাল ও ঢুলিভিটায় ধামরাই ডায়াবেটিক্স সমিতি নামে আরো ৩টি হাসপাতালের আউটডোর খোলা রেখে বাকী সব কার্যক্রম বন্ধ করে দেয়া হয়।

স্বাস্থ্য অধিদপ্তরের নির্দেশনা বাস্তবায়নে আগামী দিনগুলোতেও এমন অভিযান অব্যাহত রাখা হবে বলে জানিয়েছে ধামরাই উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. নুর রিফফাত আরা।

প্রসঙ্গত, এরআগে শনিবার (২৮ মে) অভিযান চালিয়ে ৪ টি ক্লিনিকের কার্যক্রম বন্ধ করে দিয়েছে ধামরাই উপজেলা স্বাস্থ্য বিভাগ।

Related Articles

Leave a Reply

Close
Close