ধামরাইস্থানীয় সংবাদ

ধামরাইয়ে আবারও নৌকা ডুবি; নিহত ১, নিখোঁজ ১

ধামরাই প্রতিবেদক: ধামরাইয়ে নৌকা ডুবে আরফিন (১৭) নামের আরও এ নারীর মৃত্যু হয়েছে। এঘটনায় পন্থি (১৩) নামের আরও এক জন নিখোঁজ রয়েছে।

মঙ্গলবার (০৪ আগস্ট) দুপুরে ধামরাইয়ের সুয়াপুর ইউনিয়নের রৌহারটিক এলাকায় এ ঘটনা ঘটে। মৃত আফরিন আশুলিয়ার বলিভদ্র এলাকার আবুল হোসেনের মেয়ে। নিখোঁজ পন্থি মানিকগঞ্জের আব্দুল হামিদের মেয়ে। তারা দুজনই শিক্ষার্থী ছিলো।

নিহতের স্বজন আল আমিন জানান, আমার ফুপাতো বোন ও খালাতো বোন গতকাল ৩ আগস্ট বন্যার পানি দেখার আমাদের বাড়ি রৌহারটেকে আসে। আজ সকালে তাদের আমি নৌকায় ঘুরিয়ে বন্যার পানি দেখাই।

দুপুরের আগ মহূর্তে তাদের বাড়িতে রেখে আমি বাজারে গেলে তারা আমার ভাগিনাকে নিয়ে আবার নৌকায় করে ঘুরতে বের হয়। এসময় বৃষ্টি ও বাতাস শুরু হলে ডিঙ্গি নৌকা উল্টে গিয়ে নৌকায় থাকা ৪ জন পানিতে ডুবে যায়। এদের মধ্যে দুই জন সাঁতার দিয়ে ডাঙ্গায় উঠতে পারলেও আফরিন ও পন্থি পানিতে ডুবে যায়। পরে আফরিনের মৃতদেহ উদ্ধার করা হলেও নিখোঁজ রয়েছে পন্থি নামের ও বালিকা। ‘৯৯৯’ এ কল পেয়ে টঙ্গী ফায়ার সার্ভিসের একটি ডুবুরি দল প্রায় সাড়ে তিন ঘন্টা উদ্ধার অভিযান পরিচালনা করেন। আলোর স্বল্পতার কারনে রাত সাড়ে ৭ টার দিকে অভিযান বন্ধ ঘোষণা করেন তারা।

ধামরাই ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার হুমায়ন আহমেদ বলেন, ঘটনাস্থলে টঙ্গী ফায়ার সার্ভিসের একটু ডুরুরি দল উদ্ধার অভিযান পরিচালনা করে। আলোর স্বল্পতার কারনে সন্ধ্যা সাড়ে ৭ টা নাগাদ আজকের মত উদ্ধার অভিযান বন্ধ ঘোষণা করা হয়। আগামী কাল যথারিতি আবার উদ্ধার কাজ শুরু করা হবে।

প্রসঙ্গত, আজ (০৪ আগস্ট) ধামরাইয়ের কুল্লা বন্যার পানিতে নৌকা ডুবে দাদা ও নাতনীর মৃত্যু হয়েছে।

Related Articles

Leave a Reply

Close
Close