ধামরাইপ্রধান শিরোনামস্থানীয় সংবাদ

ধামরাইয়ে উদ্ধার সেই নবজাতককে আজিমপুর শিশু-দিবাযত্ন-কেন্দ্রে হস্তান্তর

ধামরাই প্রতিবেদকঃ স্বজন খুঁজে না পাওয়ায় ধামরাইয়ে ৭ দিন বয়সী উদ্ধার সেই নবজাতককে রাজধানীর আজিমপুর শিশু-দিবাযত্ন-কেন্দ্রে হস্তান্তর করা হয়েছে। আজ (২১ অক্টোবর) বিকেলে ওই ছেলে নবজাতককে হস্তান্তর করা হয়।

বুধবার (২১ অক্টোবর) সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে বিষয়টি নিশ্চিত করেছেন ধামরাই থানার ওসি দীপক চন্দ্র সাহা।

এর আগে মঙ্গলবার (২০ অক্টোবর) রাত সাড়ে ১০ টার দিকে উপজেলার কালামপুর বাজার জামে মসজিদের সামনে থেকে কালামপুর বাজার বনিক সমিতির সভাপতি রবিউল করিম শিশুটিকে উদ্ধার করে থানায় খবর দেয়। পরে আজ বিকেলে রাজধানীর আজিমপুর শিশু-দিবাযত্ন-কেন্দ্রে হস্তান্তর করা হয়।

পুলিশ জানায়, ওই এলাকা দিয়ে কালামপুর বাজার বনিক সমিতির সভাপতি রবিউল করিম নামের এক ব্যাক্তি হেঁটে যাওয়ার সময় শিশুর কান্নার আওয়াজ শুনতে পেয়ে এগিয়ে যান। এসময় নবজাতক শিশুকে দেখতে পেয়ে চারপাশে স্বজনকে খোঁজার পর না পাওয়া গেলে নিজ জিম্মায় নেয়। পরে থানায় খবর দিলে ঘটনাস্থল থেকে ওই শিশুকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরিচর্যার জন্য নেওয়া হয়।

ধামরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দীপক চন্দ্র সাহা জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে শিশুটিকে উদ্ধার করে সুস্থ্য রাখার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। পরে স্বজনকে খোঁজাখুঁজির পর না পাওয়া গেলে বিকেলে ওই শিশুকে আজিমপুর আজিমপুর শিশু-দিবাযত্ন-কেন্দ্রে হস্তান্তর করা হয়েছে।

/এন এইচ

Related Articles

Leave a Reply

Close
Close