ধামরাইপ্রধান শিরোনামস্থানীয় সংবাদ

ধামরাইয়ে চলন্ত সিএনজির উপর বিদ্যুৎ এর খুঁটি; নিহত যুবক

নিজস্ব প্রতিবেদকঃ ধামরাইয়ে কালামপুর- সাটুরিয়া আঞ্চলিক সড়কে চলন্ত একটি সিএনজির ওপর বিদ্যুৎ এর খুটি পড়ে ইমরুল হাসান (২৫) নামের এক যুবক নিহত হয়েছেন। এঘটনায় সিএনজি চালক মিজানুর রহমান (৩০) গুরুতর আহত হন। স্থানীয়রা তাকে চিকিৎসার জন্য স্থানীয় একটি হাসপাতালে নিয়ে ভর্তি করে।

মঙ্গলবার (৭ ডিসেম্বর) সন্ধ্যার দিকে ধামরাই উপজেলার কাওয়ালীপাড়া থেকে সাটুরিয়ার দিকে যাওয়ার পথে বালিয়া ইউনিয়নের বিডি ফুড কারখানার পাশে পৌঁছালে এই দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা বলেন , সন্ধার দিকে কাওয়ালীপাড়া থেকে সাটুরিয়ার দিকে যাবার পথে আঞ্চলিক সড়কের পাশে নতুন বিদ্যুৎ এর খুঁটি লাগানোর সময় খুঁটিতে বাঁশ দিয়ে সাপোর্ট দেওয়া ছিল। কিন্তু বাঁশটি সরে গেলে খুঁটিটি সিএনজির ওপর পড়ে যায়। এতে ঘটনাস্থলেই এক যুবকের মৃত্যু হয় এবং চালক গুরুতর আহত হয়। পরে তাকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়।

নিহত ইমরুল উপজেলার আমতা ইউনিয়নের শিয়ালো পাড়া এলাকার মৃত খোরশেদ আলমের ছেলে এবং চালক মিজানুর রহমান একই ইউনিয়নের নান্দেশ্বরী গ্রামের আসুরুল্লার ছেলে।

এ বিষয়ে ধামইয়ের কুশুরা পল্লী বিদুৎ এর এজিএম সিজান আহম্মেদ জানান, এক গ্রাহকের বিদ্যুৎ এর লাইন স্থানান্তর করা হচ্ছিলো। এখন কি কারণে বা কিভাবে এঘটনা ঘটেছে তা আমি বলতে পারছি না। তবে এঘটনা যদি কারো অবহেলার কারণে হয়ে থাকে তা হলে তার বিরুদ্ধে আমাদের উর্ধতন কর্মকর্তাদের নির্দেশ অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ বিষয়ে কাউয়ালিপাড়া বাজার তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক (এসআই) মনির হোসেন বলেন, ঘটনার পরই খবর পেয়ে আমি ঘটনা স্থলে আসি। এসে নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে এবং সিএনজির চালক চিকিৎসাধীন রয়েছে। নিহতের পরিবারের লোকজন এসেছে। তারা যদি কোন অভিযোগ করেন তাহলে মরদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হবে। আর কোন অভিযোগ পেলে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

/এন এইচ

Related Articles

Leave a Reply

Close
Close