ধামরাইস্থানীয় সংবাদ

ধামরাইয়ে তরুণী ধর্ষণের শিকার, ধর্ষক পলাতক

ধামরাই প্রতিবেদক: ধামরাই উপজেলার শাসন গ্রামের এক তরুণী ধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে । এ ঘটনায় ঔই তরুণীর মা (৪৫) বাদি হয়ে থানায় মামলা দায়ের করেছেন। ভুক্তভোগী তরুণীকে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসাপাতালের ওসিসি পাঠানো হয়েছে বলে জানান পুলিশ।

রোববার (৩০ মে) সকালে ভুক্তভোগী তরুণীকে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসি সেন্টারে পাঠানো হয়। এর আগে শনিবার রাতে ধামরাই থানায় মামলা দায়ের করা হয়।

পুলিশ জানায়, উপজেলার কুশুরা ইউনিয়নের শাসন গ্রামের দিনমজুর বদর উদ্দিনের মেয়ে।তিনি সকালে কাজের উদ্দেশ্যে বের হয়ে রাতে আসে। তার মা স্নোটেকস গার্মেন্টস এর একজন কর্মী। ছোট বোনকে নিয়ে বাড়িতে থাকেন ঔই ভিকটিম । এ সুযোগে গত শনিবার সকালে ১০টার দিকে শাসন গ্রামের মোতালেব মিয়ার লম্পট ছেলে পারভেজ (২০) ও তার বন্ধু একই গ্রামের মৃত শহিদুল ইসলামের ছেলে সাদ্দাম (২১) মিলে ওই তরুণীর ঘরে ঢুকে। এসময় পারভেজ ঔই তরুণীকে ধর্ষণ করে। আর সাদ্দাম তার ছোট বোনকে আটকে রাখে এবং দরজার কাছে দাড়িয়ে পাহারা দেয়।রাতে ঔই তরুণীর মা বাড়িতে আসলে মেয়ে কান্নায় ভেঙে পড়ে।

ওই রাতে তরুণীর মা বাদি হয়ে পারভেজ ও সাদ্দাম হোসেনের নামে থানায় মামলা দায়ের করেছেন। ওই রাতেই পুলিশ ধর্ষকদের বাড়িতে অভিযান চালায় কিন্তু তারা পালিয়ে যায়। রোববার (৩০ মে) সকালে ভিকটিমকে স্বাস্থ্য পরীক্ষার জন্য হাসপাতালে প্রেরণ করে।

ধামরাই থানার অফিসার ইনচার্জ আতিকুর রহমান বলেন,ভিকটিমকে উদ্ধার করে মেডিকেলে পাঠানো হয়েছে। এঘটনায় ভুক্তভোগীর মা বাদী হয়ে মামলা করেছেন। খুব দ্রুত আসামীদের গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।

Related Articles

Leave a Reply

Close
Close