ধামরাইপ্রধান শিরোনামস্থানীয় সংবাদ

ধামরাইয়ে নির্বাচন পরবর্তী সহিংসতায় দুইজনের মৃত্যুর অভিযোগ

ধামরাই প্রতিবেদক: ধামরাইয়ে ১৫ ইউনিয়নের নির্বাচনের পর রাতেই সহিংসতায় দু’টি ইউনিয়নে প্রতিপক্ষের হামলায় ২ জন নিহত হওয়া অভিযোগ উঠেছে।  এসময় আহত হয়েছেন আরও অনেকে।এছাড়াও আরও ৩টি ইউনিয়নে সংঘর্ষে আহত হয়েছে আরও ২০ জন। এ নিয়ে এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে। পুলিশ নিহতদের মরদেহ উদ্ধার করে শুক্রবার (১২ নভেম্বর) সকালে ময়না তদন্তের জন্য মর্গে পাঠিয়েছে বলে জানা গেছে।

স্থানীয়দের সাথে কথা বলে জানা গেছে, ধামরাইয়ে বৃহস্পতিবার ১৫টি ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনের পরপরই শুরু হয় হামলা সংঘর্ষ ও মারামারি। এতে কুল্লা ইউনিয়নে হামলায় রাতুল নামে এক যুবক মারা যায়। এসময় আহত হন তারই ছোট ভাই। এরপর রাতেই সুয়াপুর ইউনিয়নে দুই মেম্বার প্রার্থীর মধ্যে মারামারিতে নাছির উদ্দিন মোল্লা নামে এক ব্যাক্তি মারা যান।

এসময় কয়েকটি বাড়ি ভাংচুর করা হয়েছে। এতে আহত হন ১০ জন। আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। ধামরাইয়ের চৌহাট ইউনিয়নের চরচৌহাট এলাকায় রাতেই নৌকা ও স্বতন্ত্র প্রার্থী পারভীন হাসমান প্রীতির মধ্যে ব্যাপক মারামারি হয়। এতে আহত হয় অনেকে। এছাড়াও রোয়াইল ও সানোড়ায় মারামারি হয়েছে হয়েছে এতেও আহত হয়েছে কয়েকজন। এনিয়ে এলাকায় ব্যাপক উত্তেজনা চলছে।

ধামরাই থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) পারভেজ ওয়ায়িদ জানান. সুয়াপুরে দুই মেম্বার প্রার্থীর মারামারি ঘটনায় একজন বৃদ্ধ মারা গেছে ন। তবে শরীরে কোন আঘাতে চিহ্ন নেই। ধারনা করা হচ্ছে, মারামারি সময় স্ট্রোক করে মারা গেছেন। এছাড়া কুল্লায় প্রতিপক্ষের হামায় রাতুল নামে এক যুবক খুন হয়েছে । তবে ঘটনাটি নির্বাচন পরবর্তী সহিসংতা নাকি অন্য কোন বিষয় তা খতিয়ে দেখা হচ্ছে।

Related Articles

Leave a Reply

Close
Close