ধামরাইস্থানীয় সংবাদ

ধামরাইয়ে নৌকা ডুবিতে নিখোঁজের একদিন পর কিশোরীর মরদেহ উদ্ধার

ধামরাই প্রতিবেদক: ধামরাইয়ে নৌকা ডুবে নিখোঁজের ১ দিন পর আয়েশা সিদ্দিকী পন্থি (১৩) নামের এক শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করেছে স্থানীয়রা।

বুধবার (০৫ আগস্ট) সকাল সাড়ে ১০ টার দিকে ধামরাইয়ের সুয়াপুর ইউনিয়নের বন্যার পানিতে প্লাবিত রৌহারটেক এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। এর আগে মঙ্গলবার (৪ আগস্ট) দুপুরে ধ্মরাইয়ের সূয়াপুর ইউনিয়নের রৌহারটেক এলাকায় বৃষ্টি ও দমকা হাওয়ার কবলে পড়ে নৌকা উল্টে বন্যার পানিতে ডুবে যায় পন্থি ও আরফিন নামের দুই শিক্ষার্থী। আরফিনের মরদেহ উদ্ধার করা হলেও পন্থি নিখোঁজ ছিল।

উদ্ধারকৃতরা পন্থি মানিকগঞ্জের আব্দুল হামিদের মেয়ে। সে আশুলিয়ার বাইশমাইল এলাকায় ভাড়া থেকে লেখাপড়া করতো।

ধামরাই ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার হুমায়ন আহমেদ জানান, গতকাল ( ০৪ আগস্ট) দুপুরে বৃষ্টি ও দমকা হাওয়ার কবলে পড়ে নৌকা উল্টে বন্যার পানিতে আরফিন ও পন্থি ডুবে যায়। এসময় আরফিনের মরদেহ উদ্ধার করা হলেও ডুবুরি দলের প্রায় ৬ ঘন্টা উদ্ধার অভিযানেও পন্থি নামের ওই শিক্ষার্থীর মরদেহের সন্ধান পাওয়া যায় নি। পরে আলোর স্বল্পতার কারনে উদ্ধার অভিযান স্থগিত ঘোষণা করা হয়।

আজ সকালে তার মরদেহ পানিতে ভেসে উঠলে উদ্ধার করে স্থানীয়রা।

প্রসঙ্গত, স্থানীয় আল আমিন নামের এক ব্যক্তির বাড়িতে বন্যার পানি দেখার জন্য ফুপাতো ও খালাতো বোন আসে। তারা ডিঙ্গি নৌকায় করে বন্যার পানিতে ভ্রমনের সময় বৃষ্টি ও দমকা হাওয়ার কবলে পড়ে নৌকা উল্টে পানিতে ডুবে যায়। এসময় আরফিন নামের কিশোরীর মরদেহ উদ্ধার করা হলেও পন্থি নামের এক কিশোরী নিখোঁজ হয়।

Related Articles

Leave a Reply

Close
Close