ধামরাইস্থানীয় সংবাদ

ধামরাইয়ে পানিতে ডুবে স্কুল ছাত্রের মৃত্যু, আটক ২ বন্ধু (ভিডিও)

ধামরাই প্রতিবেদক: ধামরাইয়ে বন্ধুদের সাথে নদীতে গোসল করতে গিয়ে পানিতে ডুবে মোঃ লিখন নামে নবম শ্রেণী পড়ুয়া এক স্কুল ছাত্রের মৃত্যু হয়েছে। নিহতের স্বজনদের অভিযোগ তার সাথে গোসলে যাওয়া দুই বন্ধু পরিকল্পিতভাবে তাকে পানি ডুবিয়ে হত্যা করেছে। এই ঘটনায় পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য দুই বন্ধুকে আটক করেছে। স্বজনদের অভিযোগের ভিত্তিতে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়ার কথা জানিয়েছে পুলিশ।

বৃহস্পতিবার (১৩ আগস্ট) বিকালে ধামরাইয়ের হাজীপুর থেকে ওই স্কুল ছাত্রের মরদেহ উদ্ধার করে ফায়ার সার্ভিসের ডুবুরি দলের সদস্যরা। পরে খবর পেয়ে পুলিশ মরদেহটি উদ্ধার করে।

ধামরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক চন্দ্র সাহা স্বজনদের বরাত দিয়ে জানান, বিকালে ওই স্কুল ছাত্রের দুই বন্ধু ইমন ও দীপ তাকে বাসা থেকে ডেকে নদীতে গোসলে নিয়ে যায়। পরে ওই দুই বন্ধু স্থানীয়সহ পানিতে ডুবে যাওয়া স্কুল ছাত্র লিখনের স্বজনদের জানায় লিখন প্রবল স্রোতের কারনে পানি ডুবে নিখোজ হয়েছে। পরে ফায়ার সার্ভিসের ডুবুরি দলের সদস্যরা পানিতে তল্লাশী চালিয়ে লিখনের মরদেহ উদ্ধার করে।

এই ঘটনায় লিখনের স্বজনরা অভিযোগ করেন, পূর্ব কোন শত্রুতার জেরে লিখনকে তার দুই বন্ধু পানিতে ডুবিয়ে পরিকল্পিতভাবে হত্যা করেছে। স্বজনদের এমন অভিযোগের ভিত্তিতে দুই বন্ধুকে জিজ্ঞাসাবাদের পুলিশ আটক করেছে। প্রয়োজনীয় আইনগত  ব্যবস্থা নেয়া হবে জানিয়ে পুলিশ বলছে- ময়না তদন্ত প্রতিবেদন পাওয়া গেলে প্রকৃতপক্ষে লিখন মারা যাওয়ার কারন জানা যাবে।

ভিডিও দেখুন:

Related Articles

Leave a Reply

Close
Close