ধামরাইপ্রধান শিরোনামস্থানীয় সংবাদ

ধামরাইয়ে প্রতিপক্ষের হামলায় তরুণের মৃত্যু, ঘটনাস্থলে পুলিশ সুপার

ধামরাই প্রতিবেদক: ধামরাইয়ে পূর্ব শত্রুতার জের প্রতিপক্ষের হামলায় সিহান হোসেন (২১) নামে তরুণ নিহত হয়েছে। আহত হয়েছে আলমঙ্গীর হোসেন নামে আরও একজন। খবর পেয়ে জেলা পুলিশ সুপার ঘটনাস্থল পরিদর্শন করেছে। তবে এ ঘটনায় কাউকে এখনো আটক করা সম্ভব হয়নি। তবে ভুক্তভোগী পরিবারের দাবী ইউপি নির্বাচনের পক্ষ-বিপক্ষ নিয়ে এই হামলা ঘটনা ঘটেছে।

সোমবার ভোরে চিকিৎসাধীন অবস্থা ঢাকার পঙ্গু হাসপাতালে মারা যায়। এরআগে গতরাতে ধামরাইয়ে যাদবপুরে আব্দুর সফুরের একটি পরিত্যক্ত বাড়িতে কয়েকজন দিমে শিহানকে বেদম মারধর করে হাত পা ভেঙ্গে দেয়। নিহত সিহান হোসেন ধামরাই উপজেলার যাদবপুর ইউনিয়নের আমছিপুর গ্রামে মৃত আব্দুল মজিদ হোসেনের ছেলে।

আহত আলমঙ্গীর হোসেনর ভাই হারুন উজ্জমান জানান, সামনে ইউপি নির্বাচনকে কেন্দ্র করে যাদবপুর ইউনিয়নের বিদ্রোহী প্রার্থী মিজু চেয়ারম্যানের লোকজন হামলায় চালিয়ে এই ঘটনা ঘটায়। সন্ধ্যা তাদের ফোন করে ডেকে নিয়ে পরিত্যক্ত ঘরে আটকে রেখে মারধর করা হয়।

ধামরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আতিকুর রহমান জানান,  মাদক সেবন ও পূর্ব শত্রুতাকে কেন্দ্র পাশের গ্রামে কয়েকজনের সাথে বাকবিতন্ডার এক পযায়ে সিহান ও আলমঙ্গীরকে মারধর করে। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে ঢাকার পঙ্গু হাসপাতালে ভর্তি করে। চিকিৎসাধীন অবস্থায় সিহান মারা যায়। নিহতের মরদেহ ময়না তদন্তের জন্য সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এঘটনায় অভিযুক্ত কয়েকজনের নাম পাওয়া গেছে। তবে তদন্ত স্বার্থে এখনি প্রকাশ করা যাচ্ছে না।

এ ঘটনায় নিহতের পরিবার বাদী হয়ে ধামরাই থানায় মামলা দায়েরর প্রক্রিয়া করছে।

Related Articles

Leave a Reply

Close
Close