ধামরাইপ্রধান শিরোনামস্থানীয় সংবাদ

ধামরাইয়ে বন্যার পানিতে দুই সন্তানকে ৭ দিন ধরে খুঁজছে হতভাগ্য বাবা (ভিডিও)

ধামরাই প্রতিবেদক: ধামরাইয়ে সালেহুন সিদ্দিক সুফি (১৩) ও সাকরান সাজিদ সানি (৬) নামে দুই ভাইকে গত এক সপ্তাহ ধরে নিখোঁজ রয়েছে। গত বৃহস্পতিবার সকালে তারা দুই ভাই মায়ের কাছে ধামরাইয়ের হাজিপুর ব্রিজে বন্যার পানি দেখার কথা বলে বাসা থেকে বের হয়ে যায়। এরপর থেকে তারা আর বাসায় ফেরেনি। খোঁজাখুঁজি করা হলেও তাদের সন্ধান পাওয়া যায়নি। এতে তাদের মা-বাবা ও স্বজনরা উৎকন্ঠায় দিন পার করছেন। এ ঘটনায় ধামরাই থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে।

খোঁজ নিয়ে জানা যায়, সালেহুন সিদ্দিক সুফি ধামরাই পৌর শহরের বিজয়নগর এলাকার একটি মাদ্রাসার পঞ্চম শ্রেণির ছাত্র ও সাকরান সাজিদ সানি পাঠানটোলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের কেজিতে লেখাপড়া করে। তাদের বাবা মনিরুল ইসলাম শান্ত ঝিনাদহের মহেশপুরের বাথানগাছি গ্রামের আবদুর রাজ্জাকের ছেলে। তিনি স্ত্রী ও দুই ছেলেকে নিয়ে ধামরাইয়ের পাঠানটোলা মহল্লার নাসিমের বাসায় ভাড়া থেকে মুন্নু সিরামিক কারখানায় চাকরি করেন।

বাবা মনিরুল ইসলাম শান্ত বলেন, ‘গত সাতদিন ধরেই এলাকায় মাইকিং করার পাশাপাশি হাজীপুর বংশী নদীতে কয়েক কিলোমিটার পর্যন্ত ট্রলার নিয়ে খুঁজেছি। কিন্তু কোথাও দুই ছেলেকে পাচ্ছি না।’ আমার বুকে আমার দুই সন্তান ফিরে আসুক। পুলিশ বলছে, তদন্ত করে এখন পর্যন্ত কোন তথ্য পায়নি।

ধামরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা, দীপক চন্দ্র সাহা বলেন, সুফি ও সানির নিখোঁজের বিষয়ে আমাদের বিভিন্ন ইউনিটে বেতারের মাধ্যমে সংবাদ পৌঁছিয়ে দিয়েছি। পাশাপাশি তাদের উদ্ধারের জন্য চেষ্টা করছি।

ভিডিও দেখুন:

Related Articles

Leave a Reply

Close
Close