ধামরাইপ্রধান শিরোনামস্থানীয় সংবাদ

ধামরাইয়ে বাবার মোটরসাইকেল নিয়ে বাইরে গিয়ে লাশ হয়ে ফিরলো ছেলে

ধামরাই প্রতিবেদক: ধামরাইয়ে সড়ক দুর্ঘটনায়  ওসমান গনী (১৫) নামের এক স্কুল শিক্ষার্থী নিহত হয়েছে।

শনিবার (২৮ মে) সন্ধ্যার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের ধামরাইয়ের সুতিপাড়া এলাকার ডাবর কারখানার পাশে এ ঘটনা ঘটে।

নিহত ওসমান গনী (১৫) ধামরাই উপজেলার সানোরা ইউনিয়নের বাসনা এলাকার মোঃ আলাউদ্দিনের ছেলে। সে দলকুন্ডু উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী ছিলো। তার বাবা মোঃ আলাউদ্দিন দৈনিক মাতৃ ছায়া পত্রিকার ধামরাই প্রতিনিধি হিসেবে কর্মরত আছেন।

জানা যায়, সন্ধ্যার দিকে ওসমান গনী তার নিজ বাড়ি বাসনা থেকে বাবার মোটরসাইকেল নিয়ে কালামপুর বাসস্ট্যান্ডের দিকে আসছিলো। ঢাকা-আরিচা মহাসড়কের সুতিপাড়া এলাকার ডাবর কারখানার পাশে পৌঁছালে অজ্ঞাত একটি গাড়ি তাকে ধাক্কা দিয়ে চলে যায়। এসময় মোটরসাইকেলের নিচে পরে তার বাম পা দ্বিখণ্ডিত হয়ে ঘটনা স্থলেই সে মারা যায়। পরে এক পথচারী ওসমানের লাশ মোটরসাইকেল এর নিচ থেকে উদ্ধার করে ডাবর কারখানার সামনে রাখেন।

এসময় সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল পত্রিকার ধামরাই প্রতিনিধি শওকত হোসেন সৈকত এঘটনার তথ্য সংগ্রহ করতে গিয়ে নিহতেকে চিনতে পেরে তার বাব কে এবিষয়ে জানালে নিহতের বাবা মোঃ আলাউদ্দিন এসে তার ছেলের লাশ বাড়িতে নিয়ে যায়।

এবিষয়ে মানিকগঞ্জের গোলড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুল ইসলাম জানান, খবর পেয়ে হাইওয়ে পুলিশ সেখানে গিয়েছিলো। কিন্তু দূর্ঘটনায় কোন তথ্য বা নিহতের লাশ পাওয়া যায়নি সেখানে। তবে আমরা জানতে পেড়েছি যে সেখানে মোটরসাইকেল চালক এক সাংবাদিকের ছেলে নিহত হয়েছে।

Related Articles

Leave a Reply

Close
Close