সাভারস্থানীয় সংবাদ

পাথালিয়ায় বঙ্গবন্ধুর ৪৪তম শাহাদাত বার্ষিকী পালিত

খোরশেদ আলম, নিজস্ব প্রতিবেদকঃ সাভার উপজেলার পাথালিয়া ইউনিয়ন পরিষদ ও পাথালিয়া ইউনিয়ন আওয়ামী লীগ ও সহাযোগি সংগঠনের আয়োজনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাত বার্ষিকী পালিত হয়েছে।

জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা, দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। শুক্রবার দুপুরের নয়ারহাট গণবিদ্যাপিঠ স্কুল মাঠে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

 

পাথালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি পারভেজ দেওয়ানের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এাণ দুর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ডা: এনামুর রহমান এমপি। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সাভার উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজীব, সাভার উপজেলা আওয়ামী লীগের সভাপতি মিসেস হাসিনা দৌলা, ঢাকা জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাসুদ চৌধুরী, বাংলাদেশ কেন্দ্রীয় যুবলীগের সাংগঠনিক সম্পাদক ফারুক হাসান তুহিন, ঢাকা জেলার যুবলীগের সাধারণ সম্পাদক জিএস মিজানুর রহমান, সাভার উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শাাহাদাৎ হোসেন খান, ধামসোনা ইউনিয়ন চেয়ারম্যান মো: সাইফুল ইসলাম, আশুলিয়া থানা ছাত্রলীগের সভাপতি এসএ শামীম, ধামসোনা ছাত্রলীগের আহ্বায়ক সাজ্জাত হোসেন বাবু ও পাথালিয়া ইউনিয়ন ৩ং ওয়ার্ডে জনপ্রতিনিধি শফিউল আলম সোহাগ। এছাড়া আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। সাবেক জাকসুর নেতা ফারুক দেওয়ানের সঞ্চালনা করেছেন।

আলোচনা শেষে ১৫ আগস্ট নিহত বঙ্গবন্ধু এবং তার পরিবারের সদস্যদের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এসময় অনুষ্ঠান স্থলে আসা আগত নেতাকর্মীসহ সাধারণ মানুষের মধ্যে খাবার বিতরণ করেন প্রতিমন্ত্রী ডা: এনামুর রহমান এমপি।

Related Articles

Leave a Reply

Close
Close