ধামরাইপ্রধান শিরোনামস্থানীয় সংবাদ

ধামরাইয়ে বৃদ্ধাকে খুন করে স্বর্ণালংকার লুট

ধামরাই প্রতিবেদক: ধামরাইয়ে ৭০ বছরের গৃহকর্ত্রী বৃদ্ধাকে খুন করে স্বর্ণালংকারসহ ঘরের জিনিসপত্র লুট করে নিয়েছে দুর্বৃত্তরা। খবর পেয়ে নিহতের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (৩০ মে) সকালে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে। এরআগে ভোরে উপজেলার দক্ষিণ খরারচর এলাকায় প্রবাসী বাড়িতে এই ঘটনা ঘটে। দুর্বৃত্তরা চন্দবানু বেগমকে (৭০) মাথায় আঘাত হত্যা করে দুইটি হাতের চুরি,গলার চেইন,কানের দুলসহ তিন ভড়ি স্বর্ণলংকার লুট করেছে। এঘটনায় এলাকায় শোকের মাতম চলছে।

এলাকাবাসী ও পুলিশ জানান, উপজেলার রোয়াইল ইউনিয়নের দক্ষিণ খরারচর গ্রামের মৃত আব্দুর রাজ্জাক ওরফে রেজু মিয়ার দুই ছেলে আবু বক্কর ও আব্দুর খলিল সৌদি আরবে থাকে। বাড়িতে বৃদ্ধা মা চন্দবানু বেগম একাই বসবাস করেন। সোমবার ভোর রাতে একদল দুর্বৃত্ত কৌশলে প্রথমে সিঁধ কেটে টিনের ঘরে ঢুকে দরজা খুলে দেয়। পরে বাহিরে থাকা অন্যরাও ঘরে ভিতর ঢুকে। এসময় চন্দবানু চিৎকার দিলে তাকে মাথায় ধারালো কোন কিছু দিয়ে আঘাত করে হত্যা করে। চন্দবানুর হাতের চুরি,গলার চেইন,কানের দুলসহ স্বর্ণালংকার লুট করে নিয়ে যায়।

সকালে স্থানীয়রা নিহতের লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার ময়না তদন্তের জন্য শহীদ সোহরাওযার্দী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছে।

স্থানীয় বাসিন্দা সাদ্দাম হোসেন বলেন, দুই ভাই সৌদি আরব থাকে চাচি বাড়িতে একা থাকে। চাচিকে হত্যা করে স্বর্ণ লুট করেছে ।

এবিষয়ে ধামরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ আতিকুর রহমান বলেন, প্রাথমিকভাবে ধারনা সিঁধ কেটে ঘরে চুরি উদ্দেশ্যে ঢুকেছিলো। দেখা ফেলায় শক্ত কোন কিছু দিয়ে বৃদ্ধার মাথায় আঘাত করে হত্যা করেছে। নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এঘটনায় মামলা নেওয়ার প্রস্তুতি চলছে। খুনিদের ও মালামাল উদ্ধার চেষ্টা চলছে।

Related Articles

Leave a Reply

Close
Close