ধামরাইপ্রধান শিরোনামস্থানীয় সংবাদ

ধামরাইয়ে বেসরকারি ২টি হাসপাতালের কার্যক্রম বন্ধের নির্দেশ

ধামরাই প্রতিবেদক: ধামরাইয়ে প্রয়োজনীয় কাগজপত্র না থাকায় এবং বিভিন্ন অনিয়মের অভিযোগে দুটি হাসপাতালের সম্পূর্ণ কার্যক্রম বন্ধ করে দিয়েছে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স।

বুধবার (৮ সেপ্টেম্বর) সকালে সেবা মেডিকেল সেন্টার এবং সেফলাইফ হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টারের সকল কার্যক্রম বন্ধের নির্দেশ দেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ নূর রিফফাত আরা।

এসময় ধামরাইয়ের ইসলামপুর এলাকার সেবা মেডিকেল সেন্টার এবং ঢুলিভিটা বউবাজার এলাকার সেফলাইফ হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার পরবর্তী নির্দেশনা দেয়া না পর্যন্ত বন্ধ ঘোষণা করা হয়। এবং এসব হাসপালে চিকিৎসা নিতে আসা রোগীদের সচেতন করে সরকারি হাসপাতালে চিকিৎসা নেয়ার পরামর্শ দেয়া হয়।

এবিষয়ে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ নূর রিফফাত আরা বলেন, রুটিন পরিদর্শনের কার্যক্রম হিসেবে ধামাইয়েও পরিদর্শন চালানো হয়। পরিদর্শন শেষে এই দুটি হাসপাতালের প্রয়োজনীয় কাগজপত্র না থাকার কারণে এবং বিভিন্ন অনিয়ম থাকায় দুটি হাসপাতাল কেই পরবর্তী নির্দেশনা দেয়া না পর্যন্ত বন্ধ রাখার নির্দেশ দেয়া হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাঃ আহমেদুল হক তিতাস ও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা।

Related Articles

Leave a Reply

Close
Close