ধামরাইপ্রধান শিরোনামস্থানীয় সংবাদ

ধামরাইয়ে সাংবাদিক জুলহাস হত্যাকান্ডের সুষ্ঠ বিচারের দাবী

ধামরাই প্রতিবেদক: ধামরাই প্রেসক্লাবের সহ- সভাপতি ও বেসরকারি স্যাটালাইট টেলিভিশন বিজয় টিভির ধামরাই প্রতিনিধি মোঃ জুলহাস উদ্দিনের প্রথম মৃত্যু বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে ।

শুক্রবার (০৩ আগষ্ট) সন্ধ্যায় ধামরাই প্রেসক্লাবের হল রুমে এ আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এসময় ধামরাই প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আনিছুর রহমান স্বপনের সঞ্চালনায় সভাপতি আবু হাসানের সভাপতিত্বে বক্তব্য রাখেন ধামরাই প্রেসক্লাবের সাবেক সভাপতি আব্দুর রশিদ তুষার, সাবেক সভাপতি মোঃ বাবুল হোসেন,ইত্তেফাকের ধামরাই প্রতিনিধি মিজানুর রহমান,সমাকালের ধামরাই প্রতিনিধি মোখলেছুর রহমান, সাংগঠনিক সম্পাদক আব্দুল কাদের, প্রতিদিনের সংবাদের ধামরাই প্রতিনিধি আব্দুল রউফ।

এসময় বক্তারা সাংবাদিক জুলহাস হত্যার সুষ্ঠু বিচার নিয়ে অনিশ্চয়তার কথা তাদের বক্তব্যে তুলে ধরেন। এসময় তারা আরও বলেন ন্যায় বিচার স্বার্থে ধামরাইয়ে কর্মরত সকল অক্যবদ্ধ থাকতে হবে। সাংবাদিক জুলহাসের পরিবারের পাশে দাঁড়ানোর আহব্বান জানান।সাংবাদিক জুলহাস যাতে ন্যায় বিচার পায় সেজন্য প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করেন।

উল্লেখ্য, সাংবাদিক জুলহাস ৩ সেপ্টেম্বর ২০২০ ইং তারিখে দুপুরে বারবাড়িয়া বাস স্টেশনে প্রকাশ্য দিবালকে গলা কেটে হত্যা করা হয়।ঘটনা স্থল থেকেই ঘাতক শাহিন ও মোজ্জামেল দুই জনকে জনতা আটক করে পুলিশে সোপর্দ করে। বর্তমানে দুই জন জামিনে রয়েছে এবং প্রধান আসামী শাহিন জেল হাজতে রয়েছে।

Related Articles

Leave a Reply

Close
Close