ধামরাইপ্রধান শিরোনামস্থানীয় সংবাদ

ধামরাইয়ে স্ত্রীকে খুন করে লাশ দাফনের চেষ্টা, গ্রেফতার ১

নিজস্ব প্রতিবেদকঃ ঢাকার ধামরাইয়ে শরিফা বেগম (৩৮) নামের এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এঘটনায় নিহতের স্বামীকে গ্রেফতার করা  হয়েছে।
সোমবার (৩১ মে) সন্ধ্যা ৭ টার দিকে বিষয়টি নিশ্চিত করেছেন ধামরাই থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুস সালাম। এর আগে বিকেল সাড়ে ৩ টার দিকে ধামরাইয়ের ইসলামপুর থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।
গ্রেফতারকৃত নিহতের স্বামী ধামরাইয়ের ইসলামপুর এলাকার জহিরুল ইসলামের ছেলে রফিজুল ইসলাম (৪২)। তাদের প্রায় ১৮ বছর আগে বিবাহ হয়েছিল।
নিহত শরিফা বেগম (৩৫) নীলফামারী জেলার ডোমার থানার গোমনাতি গ্রামে। তার একটি পুত্র ও একটি কন্যা সন্তান রয়েছে।
পুলিশ জানায়, ওই নারী স্ট্রোক করে মারা গেছে বলে চালিয়ে দেওয়ার চেষ্টা করে স্বামী রফিজুল। নিহতের গোসল করানোর সময় গলায় আঘাতের চিহ্ন দেখতে পেয়ে থানায় খবর দেয় এলাকাবাসী। পরে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজধানীর সোহরাওয়ার্দী মেডিকেলে পাঠানো হয়েছে। এসময় নিহতের স্বামী রফিজুল ইসলামকে গ্রেফতার করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি হত্যাকান্ড। তবে ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে বিষয়টি নিশ্চিত হওয়া যাবে।
ধামরাই থানার উপপরিদর্শক (এসআই) আব্দুস সালাম বলেন, এঘটনায় মামলা দায়ের হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে রফিজুল বলেছে জুয়ার টাকা না পেয়ে স্ত্রীকে হত্যা করেছে সে। আগামীকাল তাকে আদালতে পাঠানো হবে।
/আরএম

Related Articles

Leave a Reply

Close
Close