ধামরাইপ্রধান শিরোনামস্থানীয় সংবাদ

ধামরাইয়ে স্বর্ণের বিস্কুটসহ ৫ চোরাকারবারি আটক (ভিডিও)

ধামরাই প্রতিবেদক: ধামরাইয়ে স্বর্ণের বারসহ চোরাকারবারি চক্রের ৫ সদস্যকে আটক করেছে পুলিশ। এসময় চোরাকারবারিতে ব্যবহৃত একটি প্রাইভেটকার জব্দ করা হয়।

বৃহস্পতিবার (০৯ জুলাই) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন ধামরাই থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) মাসুদুর রহমান। তাদের গ্রেপ্তার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে।

এর আগে বুধবার (০৮ জুলাই) গভীর রাতে ধামরাইয়ের পটল এলাকা থেকে স্বর্ণ চোরাচালানের সময় তাদের আটক করা হয়।

আটকরা হলেন- বশির, রুবেল, কামরুজ্জামান, দিদার-১ ও দিদার -২। তারা দীর্ঘদিন ধরে স্বর্ণ এই কারবার করে আসছে বলে জানা গেছে।

পুলিশ জানায়, গত রাতে ওই এলাকায় সাভার সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শাহিদুল ইসলামের নাইট রাউন্ড টহল ডিউটিকালে ধামরাই বাজার এলাকায় একটি সন্দেহভাজন প্রাইভেটকার দেখতে পান। এসময় ধামরাই থানা পুলিশের সহযোগিতায় ওই প্রাইভেটকারের চালক কামরুজ্জামানসহ দিদার ১ ও দিদার ২ নামের দুই যাত্রীকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হয়। তাদের দেওয়া তথ্যমতে ধামরাইয়ের পটল এলাকার বিদেশ ফেরত রুবেলের বাড়িতে অভিযান চালিয়ে শুল্ক ফাঁকি দিয়ে আনা স্বর্ণসহ রুবেল ও চক্রের আরও এক সদস্য বশিরকে আটক করে পুলিশ। এসময় তাদের কাছ থেকে দুটি স্বর্ণের বারসহ ২৫ ভরি স্বর্ণ এবং দুটি  স্মার্ট ফোন উদ্ধার করা হয়।

ধামরাই থানার পরিদর্শক (অপারেশন) মাসুদুর রহমান জানান, আটকদের বিরুদ্ধে বিশেষ ক্ষমতাবলে মামলা দায়ের করা হয়েছে।

প্রসঙ্গত, ২০১৬ সালের ৫ এপ্রিল ধামরাইয়ের ইসলামপুরে দুর পাল্লার বাসে অভিযান চালিয়ে ৯ টি স্বর্ণের বারসহ দীপংকর হাওলাদার  ও বাদল মণ্ডল নামে  দুইজনকে আটক করা হয়েছিল।

ভিডিও দেখুন:

Related Articles

Leave a Reply

Close
Close