ধামরাইপ্রধান শিরোনামস্থানীয় সংবাদ

ধামরাই উপজেলা স্বাস্থ্য কর্মকর্তার শারীরিক অবস্থার উন্নতি

নিজস্ব প্রতিবেদকঃ ধামরাই উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নুর রিফফাত আরা তার স্বামী ও সন্তানসহ করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। তবে আজ তার শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হয়েছে বলে জানান তিনি।

মঙ্গলবার(৩০ মার্চ) ঢাকা অর্থনীতিকে তিনি বলেন, আমার হাজবেন্ড ও ছেলেসহ তিনজনই হোম আইসোলেশনে রয়েছি। তবে আমার ও আমার ছেলের শারীরিক অবস্থা আগের তুলনায় ভালো। আমার হাজবেন্ডের সকল সিম্পটম(অনুসর্গ) রয়েছে। সেও করোনা পজিটিভ।

এর আগে রোববার সন্ধ্যা ৬টার দিকে কারোনাক্রান্ত হওয়ার কথা নিশ্চিত করেন ধামরাই উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নুর রিফফাত আরা।

তিনি আরো বলেন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসা সেবা পূর্বের মতই স্বাভাবিক রয়েছে। হাসপাতালে চিকিৎসা সেবা সঠিকভাবে চালিয়ে যাওয়ার জন্য মেডিকেল অফিসার রয়েছেন।

ডাক্তার নূর রিফফাত আরা গত বছরের মার্চ মাস হতে নিয়মিত করোনা আক্রান্ত রোগীর পাশে থেকে চিকিৎসা সেবা দিয়ে আসছেন। তিনি সম্মুখ সারির একজন করোনা সৈনিক। কখনো নিজের কথা চিন্তা না করে মানুষের পাশে দাঁড়িয়েছেন। তিনিই আজ করোনায় আক্রান্ত। এ বিষয়ে ডা. নূর রিফফাত আরা সকলের কাছে দোয়া চেয়েছেন যেন দ্রুত আরোগ্য লাভ করে আবার মানুষের সেবায় নিয়োজিত হতে পারেন।

এ বছরের ৭ ফেব্রুয়ারি তিনি করোনা ভ্যাক্সিন গ্রহণ করেছেন। তার ৪৮ দিন পরে করোনায় আক্রান্ত হন তিনি।

/আরএম

Related Articles

Leave a Reply

Close
Close