ধামরাইপ্রধান শিরোনামস্থানীয় সংবাদ

ধামরাই প্রেসক্লাবের সভাপতি তুষার, সাধারণ সম্পাদক স্বপন

নিজস্ব প্রতিবেদকঃ ঢাকার ধামরাই প্লেস ক্লাবের ৫ম দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এ নির্বাচনে সভাপতি হিসেবে আব্দুর রশিদ তুষার, সাধারণ সম্পাদক পদে আনিছুর রহমান স্বপন ও সাংগঠনিক সম্পাদক পদে আব্দুল আহাদ বাবু নির্বাচিত হয়েছেন।

শনিবার (২৩ অক্টোবর) ঢাকা আরিচা মহাসড়কের ধামরাই থানা স্ট্যান্ড এলাকায় ধামরাই প্রেসক্লাব চত্ত্বরে সকাল ১০ টা থেকে দুপুর ১ টা পর্যন্ত চলে ভোট গ্রহণ। আনন্দঘন পরিবেশে ভোট যুদ্ধ শেষে তিনটার দিকে ভোট গণনা শুরু হয়।

ধামরাই প্রেসক্লাবে ৫ম দ্বি-বার্ষীক নির্বাচনে ২ ভোট বেশি পেয়ে সভাপতি পদে নির্বাচিত হয়েছেন বেসরকারি টেলিভিশন মাইটিভির ধামরাই উপজেলা প্রতিনিধি আব্দুর রশিদ তুষার। তিনি ১২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী দৈনিক কালেরকণ্ঠ পত্রিকার ধামরাই উপজেলা প্রতিনিধি মোঃ আবু হাসান। তিনি পেয়েছেন ১০ ভোট।

সব চেয়ে বেশি ভোট পেয়ে জয় অর্জন করেছেন সাধারণ সম্পাদক পদে, ১৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন আনিছুর রহমনান স্বপন। তিনি দৈনিক ইনকিলাব পত্রিকার ধামরাই উপজেলা প্রতিনিধি। এছাড়া ভোটে দ্বিতীয় ও ১৫টি ভোট পেয়ে সাংগঠনিক সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন দৈনিক আমার সময় প্রত্রিকার ধামরাই উপজেলা প্রতিনিধি আব্দুল আহাদ বাবু। অর্থ ও দপ্তর সম্পাদক পদে ২ ভোট বেশি পেয়ে নির্বাচিত হয়েছেন আনন্দ টেলিভিশনের ধামরাই প্রতিনিধি মোহাম্মদ মাসুদ সরদার।

এছাড়াও বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হয়েছে, সহ-সভাপতি পদে মোস্তাফিজুর রহমান বকুল (এশিয়ান টিভি), যুগ্ম সাধারণ সম্পাদক পদে মোঃওয়াসিম হোসেন (দৈনিক খবরপত্র), প্রচার ও প্রকাশণা সম্পাদক মঞ্জুর রহমান (দৈনিক গণকণ্ঠ), কার্যনির্বাহী সদস্য পদে গোলাম কিবরিয়া স্বপন (ডেইলি আওয়ার টাইম) ও মিলন সিদ্দিকী (বাংলাদেশ টু ডে)।

নবনির্বাচিত ও প্রতিষ্ঠাতা সভাপতি আব্দুর রশিদ তুষার বলেন, ‘ আমাকে সভাপতি হিসাবে নির্বাচিত করায় সকল সদস্যের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। দেশ ও সাংবাদিকদের জন্য আমি কাজ করে যেতে চাই। এজন্য সকল সাংবাদিক ভাইদের সহযোগিতা প্রয়োজন। ধামরাই প্রেসক্লাবকে দেশের মডেল প্রেসক্লাব হিসেবে প্রতিষ্ঠিত করার জন্য সকল সাংবাদিক ভাইদের সহযোগিতা কামনা করছি।

সাধারণ সম্পাদক আনিছুর রহমনান স্বপন বলেন, সর্বপ্রথম সাংবাদিক ভাইদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি, যারা আমাকে বিপুল ভোটে নির্বাচিত করেছেন। আমি আপনাদের জন্য কাজ করে যেতে চাই। প্রেসক্লাবের যে কোন উন্নয়ন ও সাংবাদিকদের স্বার্থ রক্ষায় আমাকে পাবেন।

/আরএম

Related Articles

Leave a Reply

Close
Close