ধামরাইস্থানীয় সংবাদ

ধামরাই স্ট্রীট লাইট ও সড়ক উদ্বোধন

ধামরাই প্রতিবেদক: ধামরাইয়ের মেয়র গোলাম কবিরের উদ্যোগে ধামরাই পৌর বাজারে ৫৪টি স্ট্রীট লাইট স্থাপন করা হয়েছে।

পাশাপাশি পৌর এলাকার যাত্রাবাড়ি থেকে কায়েতপাড়া ব্রিজ পর্যন্ত প্রায় ৩০ ফুট প্রস্থ এক কিলোমিটার সড়ক নতুন করে কার্পেটিং করায় বুধবার (২১ অক্টোবর) বিকেলে তা উদ্বোধন করা হয়েছে। প্রধান অতিথি হিসেবে ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি স্থানীয় সংসদ সদস্য বেনজীর আহমদ এ সড়ক ও স্ট্রীট লাইটের উদ্বোধন করেন। ফলে বুধবার সন্ধ্যা থেকেই নতুন সড়কে স্ট্রীট লাইটের জলমলে আলোতে পাল্টে গেছে ধামরাই পৌর বাজারের চিত্র। এতে সাধারণ মানুষ ও ব্যবসায়ীরা বেশ খুশি।

পৌর মেয়র গোলাম কবিরের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ঢাকা জেলা আওয়ামী লীগের সাবেক কৃষিবিষয়ক সম্পাদক শফিক আনোয়ার গুলশান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন সাকু, উপজেলা ভাইস চেয়ারম্যান সিরাজ উদ্দিনসহ সকল কাউন্সিলরবৃন্দ প্রমূখ।

পৌর মেয়র গোলাম কবির বলেন, গত কয়েক মাসের অতিবৃষ্টিতে ধামরাই পৌর বাজারের সড়কটি বেহাল অবস্থার সৃষ্টি হয়। এরপরই ব্যবসায়ীদের সঙ্গে আলোচনা করে দুইদিনের মধ্যে সড়কটি নতুন করে কার্পেটিং এবং একই সড়কের পাশে ৫৪টি স্ট্রীট লাইট স্থাপনের ফলে পুরো বাজার এখন আলোয় আলোকিত হয়ে উঠেছে।

স্থানীয় সাংসদ বেনজীর আহমদ বলেন, ধামরাই পৌরসভার ব্যাপক উন্নয়ন করা হয়েছে। এ উন্নয়নের ধারা অব্যাহত রাখতে জনগনকে আগামীতেও নৌকার প্রার্থীকে বিজয়ী করার আহবান জানান।

Related Articles

Leave a Reply

Close
Close