ধামরাইস্থানীয় সংবাদ

ধামরাই সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত

ধামরাই প্রতিবেদক: ধামরাইয়ে বাস-মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে রবিন(১৭) নামের এক যুবক মারা গেছেন। এ ঘটনায় মোটরসাইকেলে অপর এক আরোহী গুরুতর আহত হয়েছেন।

মঙ্গলবার(২৩ মার্চ) বিকেল ৪ টার দিকে ঢাকা আরিচা মহাসড়কের ধামরাইয়ের বাথুলী বাস স্ট্যান্ড এলাকায় এ দূর্ঘটনা ঘটে । গোলড়া হাইওয়ে থানার পুলিশ পরিদর্শক মনিরুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

নিহত রবিন মানিকগঞ্জ জেলার সদর থানার কাটিগ্রাম এলাকার বদর উদ্দিনের ছেলে। এঘটনায় আহত যুবক বাথুলী এলাকার সফুর উদ্দিনের ছেলে। তারা কালামপুর থেকে বাথুলী যাচ্ছিলেন।

হাইওয়ে পুলিশ জানায়, বিকেলে রবিন কালামপুর থেকে বাথুলি যাচ্ছিলেন। তিনি বাথুলী বাস স্ট্যান্ডে পৌছলে ঢাকামুখী সেবা গ্রীন লাইনের একটি দ্রূতগতির বাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় ঘটনাস্থলেই রবিন মারা যান। মোটরসাইকেলের অপর আরোহী গুরুতর আহত হলে আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে মানিকগঞ্জ সদর হাসপাতলে ভর্তি করা হয়। এঘটনায় বাসের চালক পালিয়ে গেলেও বাসটি জব্দ করেছে পুলিশ।

গোলড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুল ইসলাম বলেন, নিহতের মরদেহ উদ্ধার করে হাইওয়ে থানায় নেয়া হয়েছে। পরিবারের অভিযোগের ভিত্তিতে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Related Articles

Leave a Reply

Close
Close