দেশজুড়েপ্রধান শিরোনাম

সামাজিক দূরত্ব নিশ্চিতে আজ থেকে আরও কঠোর পুলিশ

ঢাকা অর্থনীতি ডেস্কঃ রাজধানীতে সামাজিক দূরত্ব নিশ্চিতে আজ শনিবার(১৮ এপ্রিল) থেকে আরো কঠোর অবস্থানে যাচ্ছে ঢাকা মহানগর পুলিশ।স্বরাষ্ট্রমন্ত্রীর ধানমন্ডির বাসায় গত রাতে ডিএমপি কমিশনার শফিকুল ইসলামসহ উর্ধ্বতন কর্মকর্তাদের নিয়ে বৈঠক করেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। বৈঠকে রাজধানীর সার্বিক পরিস্থিতি নিয়ে আলোচনার পর বেশ কিছু সিদ্ধান্ত নেয়া হয়।

এছাড়া, প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী, আওয়ামী লীগের নেতৃত্বে ঢাকা মহানগরীর ১৩৯টি ওয়ার্ডে ত্রাণ কমিটি গঠনেরও সিদ্ধান্ত নেয়া হয়। এতে প্রতি ওয়ার্ড কমিটিতে পুলিশের একজন সদস্যও থাকবেন। সমন্বয়ের মাধ্যমে বিতরণ করা হবে ত্রাণসামগ্রী।এদিকে, রাজধানীতে সামাজিক দূরত্ব নিশ্চিতে আজ থেকে নির্ধারিত স্থানের পরিবর্তে বাজার বসছে বড় রাস্তার পাশে। শুক্রবার সন্ধ্যায় এক বিজ্ঞপ্তির মাধ্যমে একথা জানান ডিএমপি কমিশনার শফিকুল ইসলাম।

সামাজিক ও শারীরিক দূরত্ব নিশ্চিতে রাজধানীর নির্ধারিত বাজারের কাঁচামাল, মাছ-মাংস ও ফলের দোকান আশেপাশের বড় বড় রাস্তায় বসবে। পরবর্তী নির্দেশনা না দেয়া পর্যন্ত এটি বলবৎ থাকবে। জনসাধারণ তাদের প্রয়োজন অনুযায়ী এসব স্থান থেকে বাজার করবেন। এ আদেশ অমান্যকারীর বিরুদ্ধে যথাযথ আইনি ব্যবস্থা নেয়া হবে।

/এন এইচ

Related Articles

Leave a Reply

Close
Close