দেশজুড়েপ্রধান শিরোনাম

নারায়ণগঞ্জে গ্যাস বিস্ফোরণে নিহত বেড়ে ২, আহত ১৫

ঢাকা অর্থনীতি ডেস্ক: নারায়ণগঞ্জের ফতুল্লা এলাকায় গ্যাসলাইনের লিকেজ থেকে বিস্ফোরণে নিহতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে দুজনে।

শুক্রবার (১২ নভেম্বর) সকাল ৭টার দিকে ফতুল্লার লালখাঁর মোড়ে মোক্তার মিয়ার পাঁচ তলা ভবনের নিচ তলায় এ বিস্ফোরণ ঘটে।

নিহতরা হলেন- মায়া রানী (৪০) ও মঙ্গোলী রানী (৪২)। এছাড়া নাছির, হোসেন, কলমী, জাহিদুল, মনিসহ বিস্ফোরণে আহত হয়েছেন আরও অন্তত ৮ জন। আহতদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে। এছাড়া বিস্ফোরণের পর উদ্ধার তৎপরতা চালাতে গিয়ে আহত হয়েছেন আরও ৭-৮ জন। তাৎক্ষণিকভাবে আহত সবার নাম-পরিচয় জানা যায়নি।

নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিসের সহকারী উপপরিচালক আব্দুল্লাহ আল আরেফিন জানান, ভোর ৭টার দিকে বিকট শব্দে মোক্তার মিয়ার পাঁচতলা বাড়ির নিচতলার ফ্ল্যাটে বিস্ফোরণ ঘটে। বিস্ফোরণে বাড়ির ৫টি রুম এবং পাশের বাড়ির আরও দুটি রুমের দেয়াল উড়ে গেছে। এ সময় মায়া রানী নামে এক নারী ঘটনাস্থলেই মারা যান। এ ঘটনায় দগ্ধ হন ৮ জন। তাদের ঢাকা মেডিকেল কলেজের বার্ন ইউনিটে ভর্তি করা হয়। পরে ঢাকা মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গোলী রানী নামে আরও এক নারীর মৃত্যু হয়। এছাড়া বিস্ফোরণের পর উদ্ধার তৎপরতা চালাতে গিয়ে আরও ৭-৮ জন আহত হন।

তিনি বলেন, খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। ওই বাড়িটিও ঝুঁকিপূর্ণ বলে ধারণা করা হচ্ছে। তদন্তের পর বিস্তারিত জানানো হবে।

Related Articles

Leave a Reply

Close
Close