দেশজুড়েপ্রধান শিরোনাম

নাসির উদ্দিনকে ঢাকা বোট ক্লাব থেকে বহিষ্কার

নিজস্ব প্রতিবেদক: চিত্রনায়িকা পরীমণিকে ধর্ষণ ও হত্যাচেষ্টা মামলায় গ্রেপ্তার হওয়ার পর ঢাকা বোট ক্লাবের কার্যনির্বাহী কমিটি থেকে নাসির উদ্দিন মাহমুদকে বহিষ্কার করা হয়েছে। এছাড়া তার বিরুদ্ধে ওঠা অভিযোগ তদন্তের জন্য তিন সদস্যের কমিটি গঠন করা হয়েছে। সোমবার (১৪ জুন) ক্লাবের কার্যনির্বাহী কমিটির এক ভার্চুয়াল সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়।

কমিটির সভাপতি ড. বেনজির আহমেদের সভাপতিত্বে বৈঠকটি অনুষ্ঠিত হয়। সভায় কমিটির আরো আট সদস্য যুক্ত হন। ক্লাবের উপদেষ্টা রুবেল আজিজও এ সভায় অংশ নেন।

ভার্চুয়াল সভায় নাসির উদ্দিন মাহমুদ, তুহিন সিদ্দিকী অমি এবং শাহ এস আলমের ক্লাবের সদস্য পদ স্থগিত করার সিদ্ধান্ত হয়। এছাড়া অভিযোগ তদন্তের জন্য তিন সদস্যের কমিটি গঠন করা হয়েছে। কমিটি আগামী ৭২ ঘণ্টার মধ্যে রিপোর্ট জমা দেবে বোট ক্লাব কর্তৃপক্ষের কাছে।

সোমবার (১৪ জুন) সাভার মডেল থানায় পরীমনির করা মামলার পর উত্তরার একটি বহুতল ভবনের ফ্ল্যাট থেকে মামলার প্রধান আসামি নাসির উদ্দিন মাহমুদ ও তুহিন সিদ্দিকী অমিসহ ৫ জনকে গ্রেপ্তার করে মহানগর গোয়েন্দা পুলিশ। এর মধ্যে তিন নারী রয়েছে। এসময় ওই ফ্ল্যাট থেকে বিদেশী মদ, বিয়ার ও ইয়াবা উদ্ধার করা হয়। এ ঘটনায় গ্রেফতারকৃতদের জিজ্ঞাসাবাদের জন্য ডিবি কার্যালয়ে নিয়ে যাওয়া হয়। এ ঘটনার পরই নাসির উদ্দিন মাহমুদকে বহিষ্কার করা হয়।

Related Articles

Leave a Reply

Close
Close