বিনোদন

নিজের গানের ভিডিও নিয়ে সমালোচনায় আলিয়া

ঢাকা অর্থনীতি ডেস্কঃ গায়িকা হিসেবে অনেক আগেই আত্মপ্রকাশ করেছেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী আলিয়া ভাট। এবার সামনে এসেছেন নতুন কাজ নিয়ে। ভক্তদের চমকে দিলেন প্রথমবারের মতো মিউজিক ভিডিওর মডেল হয়ে।

সম্প্রতি প্রকাশ হয়েছে আলিয়ার জীবনের প্রথম মিউজিক ভিডিও। গানের নাম ‘প্রাডা’। দ্য দূরবীন নামের ব্যান্ডের সঙ্গে গানের ভিডিও তৈরি করেছেন আলিয়া। ব্যান্ডের সদস্যরা হলেন ওঙ্কার সিং ও গৌতম শর্মা ওরফে বাবা। এর আগে রাগিনি-তে ল্যাম্বরঘিনি নামের গানে বেশ জনপ্রিয়তা পেয়েছিল এই ব্যান্ড।

প্রাডা গানটি ইউটিউবে মুক্তির পর থেকে অনেকেই গানটির প্রশংসা করছেন। গানটি গেয়েছেন দ্য দূরবীন ও শ্রেয়া শর্মা। এখন পর্যন্ত ২০ মিলিয়নের বেশিবার দেখা হয়েছে এটি। এমনকি রণবীর কাপুর, করণ জোহর, র‌্যাপার বাদশাও এর প্রশংসা করেছেন।

তবে গানটি নিয়ে তুমুল বিতর্কও শুরু হয়েছে। ‘গোরে রং কা জামানা’ শিরোনামের একটি পাকিস্তানি গানের সঙ্গে গানটির বেশ কিছু মিল রয়েছে। সামাজিক যোগাযোগমাধ্যমে এ নিয়ে হই চই চলছে।

পাকিস্তানি অভিনেত্রী মেহউইশ হায়াত এই গানের সমালোচনা করে টুইটারে লিখেছেন, ‘অদ্ভুত লাগছে। একদিকে, বলিউড পাকিস্তানি শিল্পীদের সকল প্রকার সুযোগ-সুবিধা নিয়ে নানা কথা বলছে। অন্যদিকে, তারা আমাদের গান চুরি চালিয়ে যাচ্ছে। কপিরাইট লঙ্ঘন ও সম্মানি প্রদান তাদের কাছে কোনো বিষয়ই নয়।’

গান শুনতে চাইলে ক্লিক করুন- প্রাডা ও গোরে রং কা জামানা

Related Articles

Leave a Reply

Close
Close