দেশজুড়েপ্রধান শিরোনাম

নির্বাচিত হয়েই খুন হলেন বিএনপি সমর্থিত কাউন্সিলর তারিকুল

ঢাকা অর্থনীতি ডেস্কঃ সিরাজগঞ্জ পৌরসভার ৬নং ওয়ার্ডের বিএনপি সমর্থিত বিজয়ী কাউন্সিলর প্রতিপক্ষের ছুরিকাঘাতে খুন হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে।

শনিবার (১৬ জানুয়ারি) রাত ৮টার দিকে শহরের একটি বেসরকারি হাসপাতালে তারিকুল ইসলাম (৪৫) নামের সদ্যবিজয়ী ওই কাউন্সিলরের মৃত্যু হয়।

তিনি শহরের নতুন ভাঙাবাড়ি মহল্লার আব্দুল কুদ্দুসের ছেলে। পৌরসভার ৬নং ওয়ার্ডের সাধারণ কাউন্সিলর পদে ডালিম প্রতীকে তিনি ৮৫ ভোটে জয়লাভ করেন।

প্রত্যক্ষদর্শীরা অভিযোগ করে বলেন, সারাদিন ভোট গ্রহণ শেষে গণনা চলছিল। এর মধ্যে নতুন ভাঙাবাড়ি সেন্টারে ভোটে এগিয়ে ছিল তরিকুল ইসলাম খানের ডালিম মার্কা। অপর কেন্দ্রে শহীদগঞ্জে উট প্রতীকের শাহদৎ হোসেন বুদ্দিন ফলাফল আটকে রেখেছে এমন সংবাদে সেই কেন্দ্রে যান তরিকুল ইসলাম। পরে ফলাফল ঘোষণা দিলে ভোটে বিজয়ী হন তরিকুল। ফলাফল নিয়ে দুই প্রার্থীর মধ্যে তর্কাতর্কির এক পর্যায়ে তাকে ছুরিকাঘাত করে প্রতিপক্ষ। পরে তাকে হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু হয়।

সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালের চিকিৎসক ফয়সাল আহমেদ জানান, হাসপাতালে নিয়ে আসলে তাকে আমরা মৃত অবস্থায় পাই। তার পেটে ধারালো অস্ত্রের আঘাত পাওয়া গেছে। মৃতদেহ ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

সিরাজগঞ্জ সদর থানার পরিদর্শক (তদন্ত) গোলাম মোস্তফা জানান, খবর পেয়ে সংঘর্ষ এড়াতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

/এন এইচ

Related Articles

Leave a Reply

Close
Close