দেশজুড়েপ্রধান শিরোনাম

‘নেত্রকোনায় বলৎকারের অপরাধ ঢাকতে শিশুর মাথা কাটা হয়’

ঢাকা অর্থনীতি ডেস্কঃ নেত্রকোনায় একটি শিশুর মাথা কেটে হত্যা করায় ছেলেধরা সন্দেহে গণপিটুনিতে নিহত যুবক রবিন, প্রকৃতপক্ষে ছেলেধরা নয় বলে জানিয়েছে পুলিশ। সে এলাকার একজন মাদকসেবী। বিকৃত মানষিকতার কারণে ওই শিশুটিকে বলাৎকারের পর ধরা খাওয়ার ভয়ে, তার মাথা কেটে হত্যা করে।

পুলিশ জানিয়েছে, নেত্রকোণা শহরের শিশু সজীবের দেহ বিচ্ছিন্ন মাথা কোনো অপরিচিত ব্যক্তির হাতে ছিল না। রবিন ছিল ওই শিশুরই প্রতিবেশী এবং এলাকার চিহ্নিত মাদকাসক্ত যুবক।

পুলিশ আরও জানায়, যদি গণপিটুনি দিয়ে রবিনকে মেরে ফেলা না হত তবে প্রকৃত ঘটনা পুলিশের মাধ্যমে অথবা সরাসরি তার মুখ থেকে দেশবাসী দ্রুত সময়ে শুনতে পারত। কিন্তু আইন হাতে তুলে নেওয়ায় পুলিশ সেই সুযোগ পায়নি।

সারা দেশে ছেলে ধরা গুজবের কারণে, এলাকাবাসী উত্তেজিত হয়ে এই হত্যাকাণ্ড ঘটিয়েছে বলে ধারণা পুলিশের। এছাড়া, একই গুজবে রাজধানীতে ১, নারায়ণগঞ্জে ২ ও মৌলভীবাজারে একজনকে গণপিটুনিতে হত্যা ও নওগাঁয় পাঁচজনকে আহত করা হয়েছে।

ছেলে ধরা সন্দেহে রাজধানীসহ দেশের বিভিন্ন স্থানে ৫ জনকে মেরে ফেলা হয়েছে। আহত হয়েছেন আরো কয়েকজন। তবে হতাহতদের স্বজন ও পুলিশ জানায়, গুজবের সুযোগে পরিকল্পিতভাবে তাদের উপর হামলা করা হয়েছে।

Related Articles

Leave a Reply

Close
Close