বিনোদন

‘পরিচালক ঊরু ও বক্ষের ভাঁজ দেখাতে বলেছিলেন’: বিস্ফোরক মন্তব্য নায়িকার

ঢাকা অর্থনীতি ডেস্ক: আবার মিডিয়া পাড়ায় যৌন হেনস্থা শিকার হয়ে মুখ খুললেন নায়িকা। এবার কাস্টিং কাউচ নিয়ে মুখ খুললেন নায়িকা সুরভীন চাওলা । তাঁর ভয়ঙ্কর অভিজ্ঞতা, পরিচালক নাকি তাঁর বক্ষ ভাঁজ, ঊরু দেখাতে বলেছিলেন সরাসরি!

পাঁচবার সুরভীন চাওলা নাকি কাস্টিং কাউচের মুখোমুখি হয়েছিলেন। হেট স্টোরি ২, আগলি, পার্চডে দেখা গেছে সুরভীনকে কাহানি তো হোগা-র মাধ্যমে সপরভীন ঘরে ঘরে পৌঁছে গেছেন কাস্টিং কাউচ নিয়ে বলিউডের অন্দরে ক্ষোভ কম নেই।

প্রায়ই নানা নায়িকা তাঁদের সঙ্গে ঘটে যাওয়া এই অভব্যতার কথা জানিয়েছেন সোশ্যালে, শিকার করেছেন সাক্ষাৎকারে। পাশ্চাত্যের অনুকরণে তনুশ্রী দত্তের মি টু আন্দোলন তো একসময় ভিত নাড়িয়ে দিয়েছিল টিনসেল নগরীর। এবার কাস্টিং কাউচ নিয়ে মুখ খুললেন নায়িকা সুরভীন চাওলা। তাঁর ভয়ঙ্কর অভিজ্ঞতা, পরিচালক নাকি তাঁর বক্ষ ভাঁজ, ঊরু দেখাতে বলেছিলেন সরাসরি! এবং একবার নয়, তাঁর সঙ্গে এই ধরনের নিন্দনীয় ঘটনা নাকি ঘটেছে মোট পাঁচবার। সুরভীনের এই কথা নতুন করে যেন ইন্ধন জোগাল এই বিতর্কে।

২০১৪-র হেট স্টোরি ২-এর নায়িকা সুরভীন আরও জানান, অডিশন দিতে গিয়ে একজন পরিচালক প্রথমেই তাঁর ক্লিভেজ দেখতে চান। এরপর আরেকদিন তিনি অন্য পরিচালকের কাছে যান। তিনি নাকি আরও একধাপ এগিয়ে বলেন, ঊরু দেখাতে। এখানেই শেষ নয়, অডিশন দেওয়ার সময় তাঁকে নাকি বাতিল করা হয়েছিল ‘মোটা’ বলে। কিন্তু সুরভীনের দাবি, তিনি নাকি তখন মাত্র ৫৬ কেজি! প্রসঙ্গত, আগলি আর পার্চড-এ অভিনয় করে বিতর্কে জড়িয়ে পড়েছিলেন সুরভীন।

Related Articles

Leave a Reply

Close
Close