আশুলিয়াপ্রধান শিরোনামসাভারস্থানীয় সংবাদ

পরিবহনে চাঁদাবাজি; সাভার-আশুলিয়ায় ৭ মামলা, গ্রেপ্তার ১৯

রিফাত মেহেদী, বিশেষ প্রতিবেদক: পরিবহন সেক্টরে চাঁদাবাজি বন্ধে পরিবহন মালিক -শ্রমিক সকলকে একসঙ্গে কাজ করার আহবান জানিয়েছেন আইজিপি ড. বেনজীর আহমেদ বিপিএম (বার)।

এরপরেই গত কয়েকদিনে সাভার ও আশুলিয়া থানায় পরিবহন সেক্টরে চাঁদাবাজি ও অরাজকতা সৃষ্টিকারী ৪২ জনের বিরুদ্ধে ৭ টি মামলায় দায়ের করা হয়েছে। এখন পর্যন্ত গ্রেফতার হয়েছে ১৯ জন। এরমধ্যে  সাভার-আশুলিয়ায় পরিবহনে চিহিৃত বেশ কয়েকজন চাঁদাবাজ রয়েছে। যাদের বিরুদ্ধে এরআগেও মামলা রয়েছে।

জুন মাসের শুরুতে থেকেই এখন পর্যন্ত সাভার মডেল থানায় ৪ টি ও আশুলিয়া থানায় মামলা ৩ টি।  সাভার মডেল থানার ৪ মামলা মোট ২৫ জন আসামী। তারমধ্যে  ১০ জনকে গ্রেপ্তার করা হয়েছে। আর আশুলিয়ায় ৩ মামলায় ৯ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ ঢাকা অর্থনীতিকে বলেন, পরিবহন সেক্টরে চাঁদাবাজি সংক্রান্ত সাভার আশুলিয়ার ৭ টি মামলার মধ্যে ৬ টি দ্রুত বিচার আইনের মামলা। অনেক আসামীকেই ইতমধ্যে গ্রেপ্তার করা হয়েছে। বাকিদের অতিদ্রুত গ্রেপ্তারের চেষ্টা চলছে।

এ বিষয়ে ঢাকার পুলিশ সুপার (এসপি) মারুফ হোসেন সরদার বলেন, আইজিপি মহোদয়ের নির্দেশে আমরা পরিবহন সেক্টরের চাঁদাবাজি নির্মূলে শক্ত অবস্থান নিয়েছি। সাধারণ ছুটি সমাপ্তির পর পরিবহন খাতকে গতিশীল রাখতেই এ কার্যক্রম চলমান থাকবে।

Related Articles

Leave a Reply

Close
Close