দেশজুড়েপ্রধান শিরোনামবিনোদনসাভারস্থানীয় সংবাদ

পরীমণিকে ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগে নাসির উদ্দিনসহ গ্রেপ্তার ৫

নিজস্ব প্রতিবেদক: নায়িকা পরীমণিকে ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগে নাসির উদ্দিনসহ ৫ জনকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ। সোমবার (১৪ জুন) দুপুরে রাজধানীর উত্তরা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এসময় নাসিরের বাড়ি থেকে বিদেশি মদ ও ইয়াবা জব্দ করা হয়েছে।

ডিবি উত্তরের যুগ্ম-কমিশনার হারুন-অর-রশীদ গনমাধ্যমকে বলেন, ‘সাভার থানায় মামলাটি রুজু হলেও সেখান থেকে আমাদের জানানো হয় এ মামলার দুই আসামি ডিএমপি-তে আছে। আমরা গোয়েন্দা সূত্র ধরে খবর পাই উত্তরার ওই বাড়িতে ডিজে পার্টি হয় ও সেখানে এই দুই আসামি রয়েছে। পরে সেখানে আমরা অভিযান চালিয়ে চিত্রনায়িকা পরীমণিকে ধর্ষণ ও হত্যাচেষ্টা মামলার প্রধান আসামি নাসির উদ্দিন মাহমুদ ও দুই নম্বর আসামি অমিকে গ্রেপ্তার করি। এছাড়া সেখান থেকে ৩ নারীকেও গ্রেপ্তার করা হয়েছে। আর সেখানে বিদেশি মদসহ মাদক উদ্ধার করা হয়েছে। আমরা গ্রেপ্তারকৃতদের জিজ্ঞাসাবাদ করবো, প্রয়োজনে রিমান্ডের আবেদন করবো। যেহেতু মাদেক উদ্ধার হয়েছে সেহেতু একটি মাদক মামলাও রুজু হবে।’

এর আগে, সোমবার (১৪ জুন) সাভার থানায় নির্যাতন ও ধর্ষণচেষ্টার অভিযোগে ২ জনের নাম উল্লেখ করে এবং ৪ জনকে অজ্ঞাতনামা দেখিয়ে মোট ৬ জনের নামে অভিযোগ দায়ের করেন নায়িকা পরিমণি। পরে নারি ও শিশু নির্যাতন আইনে মামলাটি রজু করা হয় (মামলা নং-৩৮)। মামলায় প্রধান আসামি করা হয়েছে উত্তরা ক্লাবের সাবেক সভাপতি নাসির উদ্দিন মাহমুদ (৫০) কে এবং ২ নম্বর আসামি করা হয়েছে অমি নামে (৪০) একজনকে। পরে পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করে এবং আসামীদের গ্রেফতারে অভিযান পরিচালনা করে।

প্রসঙ্গত, রবিবার (১৩ জুন) সন্ধ্যায় ফেইসবুক পোস্টে হত্যা ও ধর্ষণচেষ্টার ঘটনায় প্রধানমন্ত্রীর সাহায্য কামনা করেন পরীমণি। ফেসবুক পোস্ট দেওয়ার প্রায় ২ ঘন্টা পর রাত সাড়ে ১০টার দিকে নিজ বাসায় সম্মেলন করে উত্তরা ক্লাবের সাবেক সভাপতি নাসির উদ্দিন মাহমুদের নামে ধর্ষণ ও হত্যার চেষ্টার অভিযোগ করেন পরীমণি। সংবাদ সম্মেলনে ঘটনার বর্ণনা দিতে গিয়ে বার বার কান্নায় ভেঙে পড়েন তিনি। এসময় পরীমণি জানান, একটি সিনেমায় অভিনয়ের চুক্তির বিষয়ে কথা বলতে তাকে আশুলিয়ার ঢাকা বোট ক্লাবে ডেকে নিয়ে নেশাজাতীয় কিছু পান করিয়ে ধর্ষণের চেষ্টা করেন ব্যবসায়ী নাসির ইউ মাহমুদ। সেখান থেকে কোন রকমে নিজেকে বাঁচাতে পারলেও তাকে টুকরো টুকরো করে ডোবায় ফেলে দেয়ার হুমকি দেয়া হয়েছে।

Related Articles

Leave a Reply

Close
Close