দেশজুড়ে

পাইকগাছায় এমপি আকতারুজ্জামান বাবু’র বৃক্ষ রোপন কর্মসূচি

(পাইকগাছা) নিজস্ব প্রতিবেদকঃ পাইকগাছা-কয়রার এমপি আকতারুজ্জামান বাবু বলেছেন “গাছ অক্সিজেনের ফাক্টরী হয়ে পরিবেশ ও প্রানীকূলকে টিকিয়ে রেখেছে।

প্রধানমন্ত্রীর নির্দেশনা মতে দেশব্যাপী গাছ লাগানোর কর্মসূচির অংশ হিসেবে তিনি শনিবার সকালে উপজেলা পরিষদ চত্বরে আ’লীগ আয়োজিত দলীয় নেতা-কর্মীদের মাঝে গাছের চারা বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। গাছ লাগানোর কোন বিকল্প নেই উল্লেখ করে তিনি আরও বলেন, একটি গাছ ছাঁয়ার মতো একটি পরিবারকে বাঁচিয়ে রাখে। জলবায়ুর বিরুপ প্রভাবে প্রাকৃতিক দূর্যোগে মানব সভ্যতা হুমকির মুখে পড়েছে। সে কারনে তিনি ভবিষৎ প্রজন্মকে রক্ষা করতে দলীয় নেতা-কর্মী ও সমর্থকদের গাছ লাগিয়ে সবুজ বেষ্টনি গড়ে তোলার আহবান জানান।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি আনোয়ার ইকবাল মন্টুর সভাপতিত্বে গাছ বিতরন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা আ’লীগের সহ-সভাপতি সমীরন সাধু, যুগ্ম সম্পাদক আনন্দ মোহন বিশ্বাস, মেয়র সেলিম জাহাঙ্গীর, অধ্যক্ষ রবিউল ইসলাম, আ’লীগ নেতা প্রভাষক ময়নুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান শিয়াবুউদ্দীন ফিরোজ বুলু, আ’লীগ নেতা গোলাম মোস্তফা, শেখ বেনজির আহম্মেদ বাচ্চু, বিভুতী সানা, শেখ ইকবাল হোসেন খোকন, স্নেহেন্দু বিকাশ, হেমেশ মন্ডল, সাবেক ইউপি চেয়ারম্যান কাজল— বিশ্বাস, সেচ্ছাসেবক লীগের সভাপতি তৃপ্তিরঞ্জন সেন, সুভাষ রায়, আ: করিম মোড়ল, যুবলীগ নেতা আকরামুল ইসলাম, মানবেন্দ্র নাথ মন্ডল, ইউপি সদস্য হাসানুজ্জামান, শফিকুল ইসলাম, রায়হান পারভেজ রনি সহ বিভিন্ন শ্রেনী ও পেশার মানুষ।

/এন এইচ

Related Articles

Leave a Reply

Close
Close