শিক্ষা-সাহিত্য

পানিতে ডুবে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীর মৃত্যু

ঢাকা অর্থনীতি ডেস্ক: গাইবান্ধায় পলাশবাড়ী উপজেলার হোসেনপুর ইউনিয়নের চেরেঙ্গাবাঁধ এলাকায় করতোয়া নদীতে গোসল করতে নেমে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীসহ দুই যুবকের মৃত্যু হয়।

শুক্রবার (০৭ আগস্ট) বিকেলে তাদের মরদেহ উদ্ধার করা হয়।

নিহতরা হলেন- বগুড়া শহরের নিশিন্দারা এলাকার সাবেক পুলিশ কর্মকর্তা মেকেন্দার আলীর ছেলে আল মোহাইমিন সিয়াম (২০) ও শিবগঞ্জ উপজেলার বিহার এলাকার শফিকুর রহমানের ছেলে সাজিউর রহমান সাজিদ (২০)। সিয়াম জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের পদার্থ বিজ্ঞান বিভাগের ২য় বর্ষের ছাত্র। সাজিদ এবার ২য় বার বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষার প্রস্তুতি নিচ্ছিলেন।

পলাশবাড়ী উপজেলার হোসেনপুর ইউনিয়নের ইউপি সদস্য পল্লব মিয়া জানান, তিনদিন আগে সিয়াম তার বন্ধুকে নিয়ে হোসেনপুর ইউনিয়নের জগন্নাথপুর গ্রামে নানা জয়নাল আবেদীন দুদুর বাড়িতে বেড়াতে আসেন। শুক্রবার (০৭ আগস্ট) দুপুরে স্থানীয় চেরেঙ্গা বাঁধ এলাকায় করতোয়া নদীতে গোসল করতে নামে কয়েকজনযুবক। গোসল শেষে অন্যরা নদী থেকে উঠে এলেও সিয়াম ও সজিব পানিতে ডুবে যায়। পরে খোঁজাখুঁজির এক পর্যায়ে নদী থেকে বিকেলে দুই যুবকের লাশ উদ্ধার করে স্থানীয়রা।

পলাশবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মাসুদুর রহমান বলেন, আইনি প্রক্রিয়া শেষে লাশগুলো পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হয়েছে।

Related Articles

Leave a Reply

Close
Close