বিনোদন

পুলিশ দেখে আত্মহত্যা করতে চেয়েও শেষ রক্ষা হলোনা অভিনেত্রীর

ঢাকা অর্থনীতি ডেস্ক: সোশ্যাল মিডিয়ায় বর্ণবাদী মন্তব্যের কারণে তামিল অভিনেত্রী মীরা মিঠুনকে গ্রেপ্তার করা হয়েছে। শনিবার (১৪ আগস্ট) ভারতের চেন্নাইয়ের সাইবার ক্রাইম পুলিশ তাকে গ্রেপ্তার করে। ‘দ্য বিগবস থ্রি’র এই প্রতিযোগির বিরুদ্ধে অভিযোগ তিনি একটি বিশেষ গোত্রের মানুষের মনে আঘাত দিয়েছেন এবং সাইবার অপরাধ করেছেন।

জানা যায়, মুখরা মীরার দলিত গোত্র ও এই গোত্রের চলচ্চিত্রকারদের কটাক্ষ করে একটি ভিডিও প্রকাশ করেন মীরা মিঠুন। এর ফলে সেই গোত্রের কয়েকজন নেতা মীরার বিরুদ্ধে অভিযোগ করেন।

ইউটিউবে উন্মুক্ত ওই ভিডিওতে মীরা বলেছেন, ‘দলিত গোত্রের লোকদের নানা অপকর্মের কারণে অন্যরা সমস্যায় পড়েন। চলচ্চিত্র অঙ্গন থেকে দলিত গোত্রের লোকজনকে বের করে দেওয়া উচিত।’

মীরার ওই ভিডিওটি দ্রুত সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। দলিত গোত্র সমর্থিত রাজনৈতিক দল ভিসিকে-এর প্রধান ও সাংসদ তোল ত্রিরামবলবান ওই ভিডিও শেয়ার করে অবিলম্বে এই অভিনেত্রীকে গ্রেপ্তারের দাবি জানান। দলটির আরও বেশ কয়েকজন নেতাকর্মীও মীরার বিরুদ্ধে থানায় অভিযোগ করেন। পরে চেন্নাই পুলিশ কেরালা থেকে মীরাকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তারের আগে পুলিশকে দেখে এক ভিডিওবার্তায় আত্মহত্যার হুমকি দেন ৩৩ বছর বয়সী এই অভিনেত্রী। তবে শেষতক পুলিক তাকে ঠিকই গ্রেপ্তার করেছে।

Related Articles

Leave a Reply

Close
Close