দেশজুড়ে

পুলিশ পরিচয়ে ছিনতাই চেষ্টা, যুবক গ্রেফতার

ঢাকা অর্থনীতি ডেস্কঃ পুলিশ পরিচয়ে ছিনতাইয়ের চেষ্টাকালে আহসান উল্লাহ প্রকাশ সাগর (৩৬) পেশাদার এক ছিনতাইকারীকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (২৫ অক্টোবর) বিকেলে চট্রগ্রাম নগরের কোতোয়ালী থানার নজির আহমদ রোড থেকে স্থানীয়দের সহায়তায় তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার আহসান উল্লাহ সাগর নোয়াখালী জেলার সদর উপজেলার সোনাপুর মহব্বতপুর এলাকার অলি উল্লাহর ছেলে।

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন জানান পুলিশ পরিচয়ে ছিনতাইয়ের চেষ্টাকালে এক পেশাদার ছিনতাইকারীকে গ্রেফতার করা হয়েছে।

তিনি বলেন, শুক্রবার সকালে দুই ব্যক্তি ডিসি হিলে বেড়াতে আসেন। তাদের টার্গেট করে নিজেকে পুলিশ পরিচয় দিয়ে আহসান উল্লাহ সাগর বলেন- তাদের নামে থানায় অভিযোগ আছে। তার সঙ্গে থানায় যেতে হবে। ওই দুই ব্যক্তিকে নিয়ে একটি সিএনজি অটোরিকশায় উঠে ডিসি হিল থেকে নজির আহমদ চৌধুরী রোডে নিয়ে যান সাগর। অটোরিকশায় বসে দুই ব্যক্তির কাছে ২৫ হাজার টাকা চাঁদা দাবি করেন সাগর। টাকা না দিলে জেলে পাঠানোর হুমকি দেন সাগর।

ওসি মোহাম্মদ মহসীন বলেন, সিএনজি অটোরিকশা নজির আহমদ চৌধুরী রোডে থামালে সাগরের সঙ্গে ভিকটিমের কথা কাটাকাটি হয়। এ সময় পথচারীরা এগিয়ে আসলে পুলিশ পরিচয় দেয় সাগর। পরে পুলিশের আইডি কার্ড দেখতে চাইলে দেখাতে ব্যর্থ হয় সাগর। পালানোর চেষ্টাকালে টহল পুলিশ সাগরকে গ্রেফতার করে। তবে তার এক সহযোগী পালিয়ে যায়। তাকে গ্রেফতারে অভিযান চলছে।

আহসান উল্লাহ সাগর পেশাদার প্রতারক ও ছিনতাইকারী বলে জানান ওসি মহসীন।

Related Articles

Leave a Reply

Close
Close